ঢাকাTuesday , 16 July 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন কর্মসূচি পালিত

admin
July 16, 2024 1:10 pm
Link Copied!

“একাত্তরের হাতিয়ার, গর্জে উঠুক আরেক বার” এ স্লোগানকে সামনে রেখে মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী স্লোগানের বিরুদ্ধে তীব্র প্রতিবাদ জানিয়ে ১৬ জুলাই মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে শেরপুুর জেলা শহরের টাউন হল মোড়ে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ শেরপুর সদর উপজেলা ইউনিট কমান্ডের আয়োজনে মানববন্ধন কর্মসূচি পালন করেছে সর্বস্তরের মুক্তিযোদ্ধাগণ।

এসময় মানববন্ধন কর্মসূচিতে মুক্তিযোদ্ধারা বলেন, ছাত্র আন্দোলনকে ইস্যু করে মুক্তিযোদ্ধা কোটা বিরোধী এবং জামায়াত শিবিরসহ চক্রান্তকারীরা দেশকে অস্থিতিশীল করতে মুক্তিযোদ্ধাদের বিরুদ্ধে অপতৎপরতা চালাচ্ছে। দেশ যখন এগিয়ে যাচ্ছে ঠিক এ মুহুর্তে দেশের উন্নয়ন বাধাগ্রস্ত করতেই ছাত্রদের উস্কানি দিচ্ছে চক্রান্তকারীরা। তাই এসব চক্রান্তকারীদের থেকে মুক্তিযোদ্ধাসহ স্বাধীনতার স্বপক্ষের শক্তি সবাইকে সজাগ থাকতে হবে বলে মানববন্ধনে আশা বক্তারা এমনটাই বলেন।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ডাঃ এটিএম জিন্নত আলী, সদর উপজেলার মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মোঃ মোখলেসুর রহমান আকন্দ, বীর মুক্তিযোদ্ধা আঃ ওয়াহেদ কাক্কু, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রিয় কমিটির সাবেক সহ সভাপতি মোর্শেদুর রহমান আকন্দ প্রমুখ।

জিএইচ হান্নান/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০