ঢাকাTuesday , 16 July 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী স্লোগানের বিরুদ্ধে ঝিনাইগাতীতে প্রতিবাদ ও মানববন্ধন অনুষ্ঠিত

admin
July 16, 2024 1:11 pm
Link Copied!

মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী স্লোগানের বিরুদ্ধে শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলাতে তীব্র প্রতিবাদ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। ১৬ জুলাই মঙ্গলবার দুপুর ১২টায় উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ও বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড ঝিনাইগাতী শাখার আয়োজনে উপজেলা পরিষদ ভবনের সামনে এ প্রতিবাদ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।

উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ইউনিট কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সুরুজ্জামান আকন্দের সভাপতিত্বে আয়োজিত কর্মসূচিতে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওয়াহাব, বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড সভাপতি ও ইউপি সচিব সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মো. রেজাউল করিম, বীর মুক্তিযোদ্ধা সন্তান ফকির সাইফুল ইসলাম ও মাসুদ খান প্রমুখ।

মানববন্ধনে ঝিনাইগাতী উপজেলার মুক্তিযোদ্ধাগণ ও তাদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, সম্প্রতি কোটাবিরোধী আন্দোলনের নামে বীর মুক্তিযোদ্ধাদের নিয়ে অবমাননাকর বক্তব্য দেয়া হচ্ছে। এই দেশের স্বাধীনতা এনে দিয়েছেন যে বীর মুক্তিযোদ্ধারা তাদেরকে নিয়েই কটূক্তি করা হচ্ছে। মুক্তিযোদ্ধাদের পরিবারের সদস্য নিয়ে অবমাননাকর বক্তব্য দেয়া হচ্ছে। এটা মেনে নেয়া হবে না। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

হারুন অর রশিদ দুদু/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০