ঢাকাMonday , 15 July 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুর ভুয়া ডিবি পুলিশ পরিচয়ে অটোরিকশা ছিনতাইকারী আসামিকে ঢাকা থেকে গ্রেফতার

admin
July 15, 2024 12:33 pm
Link Copied!

শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলা থেকে ভুয়া ডিবি পুলিশ পরিচয়ে অটোরিকশা ছিনতাইয়ের ঘটনায় মূল আসামি মোঃ আজাদ মিয়া (২৯) কে গ্রেফতার করেছে র‌্যাব-১৪, সিপিসি ১, জামালপুর। ১৪ জুলাই রোববার রাত সাড়ে ১০টায় ঢাকা জেলার উত্তরখান বালুর মাঠ এলাকা থেকে পলাতক আসামি মোঃ আজাদ মিয়াকে গ্রেফতার করা হয়েছে।

মোঃ আজাদ মিয়া শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার কারারপাড়া গ্রামের মোঃ আফরোজ আলীর ছেলে।

র‌্যাব-১৪ সূত্রে জানা গেছে, শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার বাঁশকান্দা গ্রামের বাসিন্দা মোঃ নুর ইসলাম (৫২) পেশায় একজন অটোরিকশা চালক। ৫ জুন তার অসুস্থতার জন্য ছেলে মোঃ শাহীন মিয়া (১৬) অটোরিকশাটি নিয়ে ভাড়ায় চালানোর জন্য নালিতাবাড়ী উদ্দেশে রওনা দেয়। এদিকে দুপুর দেড়টার দিকে নালিতাবাড়ী উপজেলার চিতাখোলা মোড় থেকে এক যাত্রী নকলার ধনাকুশা বাজারের যাওয়ার জন্য অটোরিকশাটি ভাড়া করে। পরে যাওয়ার পথে নালিতাবাড়ী উপজেলার মালিঝি ব্রিজের পূর্বপাশে যোগানিয়া পূর্বপাড়া মোড়ে দুইজন লোক অটোরিকশাটি থামানোর জন্য ইশারা দেয়। এদিকে তারা নিজেদেরকে ডিবি পুলিশ পরিচয় দিয়ে অটোরিকশার যাত্রীর দেহ তল্লাশি করে। পরে তার কাছে মাদক পাওয়ার কথা বলে সেই যাত্রীসহ অটোরিকশা চালক শাহীন মিয়াকে তারা রাস্তার অপর পাশে দাঁড়িয়ে থাকা সাদা রংয়ের একটি প্রাইভেট কারে উঠিয়ে নেয় এবং বলে যে, ডিবির লোক এসে অটোরিকশা থানায় নিয়ে যাবে। পরে ঝিনাইগাতী উপজেলার তিনানী বাজার পার হয়ে একটি ফাঁকা জায়গায় এসে শাহীন মিয়ার মোবাইল ফোনটি নিয়ে তাকে নামিয়ে দিয়ে চলে যায়।

এদিকে ডিবি পুলিশ পরিচয়ে অটোরিশাটি চুরি করে নিয়ে যাওয়ার সময় স্থানীয় লোকজনের সন্দেহ হয়। তারা অটোরিকশা সহ মোঃ সেলিম মিয়া (৪২) কে আটক করে নালিতাবাড়ী থানায় খবর দেয়। পরে পুলিশ এসে অটোরিকশাসহ চোরকে গ্রেফতার করে। আসামি সেলিম পুলিশের কাছে এক স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয় এবং ডিবি পুলিশ পরিচয়ে অপহরণকারী সহযোগী মোঃ আজাদ মিয়ার পরিচয় প্রকাশ করে। পরবর্তীতে নুর ইসলাম নালিতাবাড়ী থানায় মামলা করেন। ওই ঘটনার পর থেকেই আসামি আজাদ মিয়া আত্মগোপনে ছিলো।

পরে র‌্যাব-১, সিপিসি-৩, পূর্বাচল, নারায়নগঞ্জ এবং র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর কোম্পানীর যৌথ অভিযান পরিচালনা করে বিভিন্ন তথ্য উপাত্তের ভিত্তিতে ১৪ জুলাই রোববার রাতে ঢাকা জেলার উত্তরখান থেকে তাকে গ্রেফতার করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০