ঢাকাWednesday , 10 July 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে ধর্মীয় নেতাদের সাথে আন্ত:ধর্মীয় সম্প্রীতি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

admin
July 10, 2024 11:59 am
Link Copied!

ধর্মীয় সম্প্রীতি বৃদ্ধির লক্ষ্যে শেরপুরের বিভিন্ন ধর্মীয় নেতাদের সাথে আন্ত:ধর্মীয় সম্প্রীতি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। ১০ জুলাই বুধবার দিনব্যাপী শহরের নিউমার্কেটস্থ আলিশান রেস্টুরেন্ট এর হল রুমে রুরাল অ্যান্ড আরবান পুওরস পার্টনার ফর সোশ্যাল অ্যাডভান্সমেন্ট বা ‘রূপসা’ এর আয়োজনে দিনব্যাপী কর্মশালাটি অনুষ্ঠিত হয়।

রুপসা এর নির্বাহী পরিচালক হিরন্ময় মন্ডল এর তত্ত্বাবধানে অনুষ্ঠিত কর্মশালায় অন্যান্যের মধ্যে অতিথি ছিলেন ইসলামিক ফাউন্ডেশনের উপপরিচালক এসএম মোহায় মাইনুল ইসলাম, রুপসা এর প্রোগ্রাম পরিচালক শেখ মোস্তাফিজুর রহমান, জেলা ইসলামিক ফাউন্ডেশনের মাস্টার টেইলার মুফতি মাওলানা খলিলুর রহমান, জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি সাংবাদিক দেবাশীষ ভট্টাচার্য, বারোমারী খ্রিস্টান মিশন এর ফাদার তরুণ বনোয়ারী, সদর উপজেলা পরিষদ মসজিদের খতিব ও ইমাম মাওলানা আব্দুল হালিম।

কর্মশালায় জেলার ১৫ জন বিভিন্ন মসজিদের ইমাম, দশজন বিভিন্ন মন্দিরের পুরোহিত এবং ১০জন খ্রিস্টান ধর্মাবলম্বী ফাদার ও আদিবাসী বিভিন্ন গোত্রের নেতৃবৃন্দ অংশ নেয়।

কর্মশালায় বক্তারা ধর্মীয় সম্প্রতি ও সবার ঐক্যবদ্ধতা বজায় রাখতে বিস্তার আলোচনা করা হয়। সহিংসতা উগ্রবাদ এইসব থেকে সকলের সচেতন হতে হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০