ঢাকাWednesday , 10 July 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে উগ্রবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে জনসচেতনতামূলক সভা অনুষ্ঠিত

admin
July 10, 2024 12:13 pm
Link Copied!

হেযবুত তওহীদ শেরপুর জেলা শাখার উদ্যোগে  উগ্রবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে জনসচেতনতামূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ১০ জুলাই বুধবার দুপুর ১২টায় শেরপুর পৌর টাউন হলরুমে দিনব্যাপী এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।  হেযবুত তওহীদ শেরপুর জেলা শাখার সভাপতি মুমিনুর রহমান পান্নার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হেযবুত তওহীদের কেন্দ্রীয় কমিটির   এমাম মো. হোসাইন মোহাম্মদ সেলিম।

এ সময় আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির  নারী সম্পাদক রুফায়দাহ পন্নী, সাংগঠনিক সম্পাদক এনামুল হক বাপ্পা, ময়মনসিংহ বিভাগীয় সভাপতি রহমত উল্লাহ রানা, বিভাগীয় নারী সম্পাদক রোজিনা আক্তার, সহ-সভাপতি মোর্শেদ খান, ময়মনসিংহ জেলা শাখার সভাপতি হাবিবুর রহমান হাবিব, কিশোরগঞ্জ জেলা শাখার সভাপতি হিমসেল ভূইয়া, নেত্রকোনা জেলা শাখার সভাপতি আব্দুল কাইয়ুম, জামালপুর জেলা শাখার  সভাপতি আনোয়ার হোসেন আনু।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০