ঢাকাThursday , 4 July 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ইয়াবাসহ এক কারবারি গ্রেফতার

admin
July 4, 2024 5:00 am
Link Copied!

শেরপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা শহরের নবীনগর মহল্লার বায়তুল আমান জামে মসজিদের পার্শ্বে ২ জুলাই মঙ্গলবার দুপুর ১২টার দিকে মাদক বিরোধী অভিযান চালিয়ে ৪০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মোঃ মোতালেব হোসেন (৪৬) নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে।

ধৃত মাদক কারবারি মোতালেব হোসেন ময়মনসিংহ জেলার মাসকান্দা শান্তিনগর মহল্লার বাসিন্দা মৃত সামাল উদ্দিনের ছেলে এবং বর্তমান শেরপুর সদর উপজেলার ভাতশালা ইউনিয়নের কানাশাখোলা গ্রামের জনৈক নূরুল ইসলামের বাসায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছে।

এক গোপন সংবাদের ভিত্তিতে শেরপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মোঃ ছিদ্দিকুর রহমানের নেতৃত্বে সহকারি উপ-পরিদর্শক (এএসআই) মোঃ আবু ছোফিয়ান, এএসআই মাহাবুব আলম, কং রাসেল মাহমুদ, আশরাফুল ইসলাম ও আসাদুজ্জামানসহ মঙ্গলবার দুপুরে শেরপুর পৌরসভার নবীনগর মহল্লার বায়তুল আমান জামে মসজিদের পার্শ্বে এক মাদক বিরোধী অভিযান চালায়। এসময় মাদক কারবারি মোঃ মোতালেব হোসেনকে আটক করে। পরে তার দেহ তল্লাশী করে পরিহিত লুঙ্গীর কোচা থেকে পলিথিনে মোড়ানো ৪০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসের পরিদর্শক মোঃ ছিদ্দিকুর রহমান সত্যতা নিশ্চিত করে বলেন, ধৃত মাদক কারবারি মোঃ মোতালেব হোসেনকে শেরপুর সদর থানায় সোপর্দ করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ সনের ৩৬ (১) এর ১০ (ক) ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে।

হামিদুর রহমান/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০