ঢাকাThursday , 4 July 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে দুই মাদক সেবীকে ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড

admin
July 4, 2024 3:01 pm
Link Copied!

শেরপুর জেলার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও শেরপুর জেলা প্রশাসন ৪ জুলাই বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে মাদক বিরোধী ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালিয়ে নেশা জাতীয় ইনজেকশন পুশ করার সময় অমিত পাল (৩১) ও মোঃ এনামুল হক (৩৬) নামে দুই মাদক সেবীকে ভ্রাম্যমাণ আদালতে ৬ মাস করে বিনাশ্রম কারাদণ্ডাদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালতে নির্বাহী ম্যাজিস্ট্রেট।

দণ্ডপ্রাপ্তরা হলো- শেরপুর পৌরসভার দুর্গানারায়ণপুর মহল্লার শ্যামল পালের ছেলে অমিত পাল এবং একই মহল্লার গাজী মিয়ার ছেলে মোঃ এনামুল হক।

শেরপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মোঃ ছিদ্দিকুর রহমানের নেতৃত্বে জেলা প্রশাসক কার্যালয়ের সহকারি কমিশনার ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট এসএম আল আমীন সঙ্গীয় ফোর্সসহ শেরপুর জেলা শহরের নারায়ণপুর মহল্লার শেরপুর কৃষি প্রশিক্ষণ ইনস্টিটিউটের পাশে মাদক বিরোধী ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালায়। এসময় মাদকসেবী অমিত পাল ও এনামুল হক তাদের শরীরে নেশা জাতীয় ভ্রু পেন ইনজেকশন পুশ করার সময় তাদের হাতেনাতে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট এসএম আল আমিন ওই দুই মাদক সেবীকে ৬ মাস করে বিনাশ্রম কারাদণ্ডাদেশ প্রদান করেন।

পরে দণ্ডপ্রাপ্তদের শেরপুর জেলা কারাগারে প্রেরণ করা হয় বলে বিষয়টি নিশ্চিত করেছেন শেরপুর মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মোঃ ছিদ্দিকুর রহমান।

হামিদুর রহমান/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০