ঢাকাThursday , 4 July 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিএনপির সমাবেশ অনুষ্ঠিত

admin
July 4, 2024 4:55 am
Link Copied!

শেরপুর জেলা বিএনপির আয়োজনে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

৩ জুলাই বুধবার বিকেলে জেলা শহরের রঘুনাথ বাজার মোড়ে আয়োজিত ওই সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন খালেদা জিয়ার উপদেষ্টা কাউন্সিলের সদস্য অধ্যাপক ড. মামুন আহমেদ।

জেলা বিএনপি’র সভাপতি, সাবেক সংসদ সদস্য মো. মাহমুদুল হক রুবেলের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির যুগ্ম মহাসচিব সৈয়দ ইমরান সালেহ প্রিন্স ও ময়মনসিংহ বিভাগের সহ-সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট শাহ ওয়ারেছ আলী মামুন।

জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক মো. হযরত আলীর সঞ্চালনায় সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন স্থানীয় বিএনপি নেতা এ্যাডভোকেট মো. সিরাজুল ইসলাম, এ্যাডভোকেট মোখলেছুর রহমান জীবন, মো. আতাহার আলী, মামুনুর রশিদ পলাশ, ফজলুর রহমান তারা, আবু রায়হান রুপন, মো. সাইফুল ইসলাম, এএসএম রফিকুল ইসলাম শিপন, মহিলা দল নেতা সুলতানা রাজিয়া, লিপি বেগম প্রমুখ। এসময় জেলা-উপজেলার বিএনপি ও অন্যান্য সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

হামিদুর রহমান/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০