ঢাকাThursday , 4 July 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরের নবাগত সিভিল সার্জন ও সুপারিনটেনডেন্টকে শুভেচ্ছা

admin
July 4, 2024 4:53 am
Link Copied!

শেরপুর জেলার নবাগত সিভিল সার্জন পদে ডাঃ মুহাম্মদ জসিম উদ্দিনকে ও সুপারিনটেনডেন্ট পদে ডাঃ মো. সেলিম মিঞাকে পদায়ন করায় তাদেরকে বিভিন্ন মহলের পক্ষ থেকে পৃথক পৃথকভাবে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে।

এর অংশ হিসেবে মঙ্গলবার বিকেলে শেরপুর সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ জেলার পাঁচটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়। এসময় শেরপুর সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোবারক হোসেন, নকলা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ গোলাম মোস্তফা, নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ তৌফিক আহম্মেদ, শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রাহাত চৌধুরী, ঝিনাইগাতী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রাজিব সাহা প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে শেরপুর সিভিল সার্জন অফিসের সকল কর্মকর্তা ও কর্মচারী, শেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের সকল চিকিৎসক ও কর্মকর্তা-কর্মচারী, জেলার নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, শেরপুর সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, ঝিনাইগাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, শেরপুর সদর হাসপাতালের মেডিসিন ও কার্ডিওলজি বিভাগসহ সকল বিভাগ, সেবিকাগণ, নকলা প্রেসক্লাবসহ বিভিন্ন পেশাজীবী সংগঠন, ক্লিনিক এবং বিভিন্ন সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে পৃথক পৃথকভাবে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

উল্লেখ্য, ডাঃ মুহাম্মদ জসিম উদ্দিন সিভিল সার্জন ডা. অনুপম ভট্টাচার্য্য এর স্থলাভিষিক্ত হলেন এবং ডাঃ মোঃ সেলিম মিঞা সুপারিনটেনডেন্ট ডাঃ মুহাম্মদ জসিম উদ্দিনের স্থলাভিষিক্ত হলেন।

মোশারফ হোসাইন/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০