ঢাকাTuesday , 25 June 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে কুখ্যাত মাদক সম্রাজ্ঞী হিরা বেগমসহ ২ মাদকসেবীর কারাদণ্ড

admin
June 25, 2024 4:51 am
Link Copied!

শেরপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও জেলা প্রশাসন শেরপুর জেলা শহরের পৌরসভার গৌরীপুর মহল্লার জামুর দোকান মোড় এলাকায় ২৪ জুন সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ভ্রাম্যমাণ আদালতের যৌথ অভিযান চালিয়ে কুখ্যাত মাদক সম্রাজ্ঞী হিরা বেগম (২৮) তার ভাই মাদক সেবী শাকিল মিয়া (২২) ও আরেক মাদক সেবী মোঃ মোশারফ হোসেন (২৮) কে বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদণ্ড ও অর্থদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট।

দণ্ডপ্রাপ্তরা হলেন- শেরপুর পৌরসভার গৌরীপুর মহল্লার মোঃ জাহিদের স্ত্রী হিরা বেগম, একই মহল্লার মৃত ফজলুল হকের ছেলে হিরার ছোট ভাই শাকিল মিয়া এবং অপর মোঃ মোশারফ হোসেন শ্রীবরদী উপজেলার গোসাইপুর ইউনিয়নের মাটিয়াকুড়া গ্রামের মোঃ আঃ করিমের ছেলে।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, শেরপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মোঃ ছিদ্দিকুর রহমান ও জেলা প্রশাসক কার্যালয়ের সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রদীপ কুমার নাগ সঙ্গীয় ফোর্সসহ সোমবার সন্ধ্যায় শেরপুর পৌর শহরের গৌরীপুর মহল্লার জামুর দোকান মোড়ে হিরা বেগমের ভাড়াটিয়া বাসায় মাদক বিরোধী ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালায়। এসময় কুখ্যাত মাদক সম্রাজ্ঞী হিরা বেগমের ছোট ভাই শাকিল মিয়া ও মোঃ মোশারফ হোসেন ইয়াবা ট্যাবলেট সেবনকালে তাদেরকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রদীপ কুমার নাগ হিরা বেগমকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ৫০ টাকা জরিমানা অনাদায়ে আরো তিন দিনের কারাদণ্ড দেয়া হয়। এছাড়াও মাদক সেবী শাকিল মিয়াকে ১০ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ৫০ টাকা জরিমানা অনাদায়ে আরো তিন দিনের কারাদণ্ড দেয়া হয় এবং অপর মাদকসেবী মোঃ মোশারফ হোসেনকেও ১০ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ৫০ টাকা জরিমানা অনাদায়ে তিন দিনের বিনাশ্রম কারাদণ্ডাদেশ দেয়া হয়েছে।

এব্যাপারে শেরপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মোঃ ছিদ্দিকুর রহমান সত্যতা নিশ্চিত করে বলেন দণ্ডপ্রাপ্তদের শেরপুর জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

হামিদুর রহমান/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০