ঢাকাMonday , 24 June 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে বঙ্গবন্ধু আন্তঃকলেজ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

admin
June 24, 2024 11:13 am
Link Copied!

শেরপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্তঃকলেজ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে এবং জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিসের আয়োজনে রোববার (২৩ জুন) বিকেল ৩টায় শেরপুর শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে জাতীয় ও ক্রীড়া পতাকা উত্তোলন এবং বেলুন-ফেস্টুন ও পায়রা উড়িয়ে টুর্নামেন্টের উদ্বোধন করা হয়। খেলা শুরুর আগে প্রধান অতিথি ও অতিথিরা উভয়দলের খেলোয়াড়দের সাথে পরিচিত হন।

শেরপুর জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুমের সভাপতিত্বে ও জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক হাকিম বাবুলের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শেরপুর-১ সদর আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ ছানুয়ার হোসেন ছানু। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার মোঃ আকরামুল হোসেন পিপিএম। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন শেরপুর জেলা ক্রীড়া অফিসার ধীরেন্দ্র চন্দ্র সরকার।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্তঃকলেজ ফুটবল টুর্নামেন্ট ২০২৪ এর খেলায় জেলার মোট ১৬টি কলেজ অংশগ্রহণ করেছে। দলগুলো দু’টি গ্রুপে ভাগ হয়ে নকআউট ভিত্তিতে প্রতিদ্বন্দ্বিতা করছে। জেলার চ্যাম্পিয়ন ও রানারআপ দল দু’টি পরিবর্তীতে বিভাগীয় পর্যায়ের খেলায় অংশগ্রহণ করবে। উদ্বোধনী খেলায় যে দুটি দল অংশগ্রহণ করেছে শেরপুর সদরের ইদ্রিসিয়া কামিল মাদ্রাসা বনাম নালিতাবাড়ী শহীদ মুক্তিযোদ্ধা কলেজ। উদ্বোধনী খেলা নির্ধারিত সময়ে গোলশূন্য ড্র হলে নালিতাবাড়ী শহীদ মুক্তিযোদ্ধা কলেজ ট্রাইবেকার ইদ্রিসিয়া কামিল মাদ্রাসাকে পরাজিত করে। খেলা পরিচালনা করেন রেফারি গোলাম শাহরিয়ার রবিন, জহির আলম, শফিউল্লাহ, শামীম।

এসময় সিভিল সার্জন ডা. অনুপম ভট্টাচার্য্য, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোসাঃ হাফিজা জেসমিন, সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল্লাহ আল মাহমুদ ভূঁইয়া, শেরপুর সরকারি কলেজ প্রফেসর শাহ কামাল উদ্দিন, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রদীপ কুমার দাশ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মানিক দত্ত, ইদ্রিসিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোঃ ফজলুর রহমান, শেরপুর প্রেসক্লাব সভাপতি দেবাশীষ ভট্টাচার্য্য, সাধারণ সম্পাদক মোঃ মেরাজ উদ্দিন, জেলা ক্রীড়া অফিসের কর্মকর্তা, জেলা ক্রীড়া সংস্থার সদস্য ও বিভিন্ন কলেজের শিক্ষক ও শিক্ষার্থীসহ ফুটবল প্রেমী দর্শকরা উপস্থিত থেকে খেলাটি উপভোগ করে।

হামিদুর রহমান/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০