ঢাকাSunday , 16 June 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

নকলায় শিক্ষার্থীরা পেলো সংসদ উপনেতা মতিয়া চৌধুরীর ঈদ উপহার

admin
June 16, 2024 7:56 am
Link Copied!

মহান জাতীয় সংসদের উপনেতা বেগম মতিয়া চৌধুরী এম.পি আসন্ন পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে ১৫ জুন শনিবার দুপুরে প্রাথমিক ও মাধ্যমিক স্তরের মোট ১৭৪টি স্কুল ও মাদ্রাসার মেধাবী শিক্ষার্থীদের মাঝে ঈদ উপহার প্রদান করেন।

কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, সাবেক কৃষিমন্ত্রী সংসদীয় আসন ১৪৪ (শেরপুর-২) এর এম.পি মতিয়া চৌধুরী তাঁর নির্বাচনী এলাকার অংশ নকলা উপজেলার প্রাথমিক বিদ্যালয় ও স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসার দ্বিতীয়, তৃতীয়, চতুর্থ ও পঞ্চম শ্রেণির এবং নিম্নমাধ্যমিক বিদ্যালয়, মাধ্যমিক বিদ্যালয় ও সংযুক্ত আলেয়া মাদ্রাসার ষষ্ঠ, সপ্তম, অষ্টম ও নবম শ্রেণির মেধাবী সেরা ১০ শিক্ষার্থীদের মাঝে প্রত্যেককে ১ হাজার টাকা আর্থিক প্রণোদনা প্রদান করেন।

এসময় নকলা উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া উম্মুল বানিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আম্বিয়া খাতুন, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন, উপজেলা পরিষদ নবনির্বাচিত চেয়ারম্যান এ.কে.এম মাহবুবুল আলম সোহাগ, ভাইস চেয়ারম্যান আবু হামযা কনক ও মহিলা ভাইস চেয়ারম্যান লাকী আক্তারসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মোশারফ হোসাইন/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০