ঢাকাSunday , 16 June 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

নকলায় গাছের সাথে শত্রুতা!

admin
June 16, 2024 7:54 am
Link Copied!

শেরপুর জেলার নকলা উপজেলায় জমি নিয়ে বিরোধের জেরে শতাধিক গাছ কেটে ফেলার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার বানেশ্বরদী ইউনিয়নের বাউসা গ্রামের আকাব্বর আলীর স্ত্রী পারুল বেগম বাদী হয়ে একই এলাকার ২ জনকে বিবাদী ও ৪ জনকে সাক্ষী করে নকলা থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, বাউসা গ্রামের পারুল বেগম নামে এক কৃষাণীর সাড়ে ১২ শতাংশ জমির গাছ কেটে সাবাড় করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার ভোর রাতে এঘটনা ঘটে।

এতে কয়েক লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানান ক্ষতিগ্রস্ত কৃষাণী পারুল বেগমসহ তার পরিবারের লোকজন। পারুল বলেন, এমন অপরাধ করেও অজ্ঞাত শক্তির দাপটে উল্টো আমার পরিবারকে ভয়ভীতি দেখানো হচ্ছে। ফলে বিচার পাওয়া নিয়ে সংশয়সহ জীবনের নিরাপত্তাহীনতায় ভোগছেন ক্ষতিগ্রস্ত পরিবারের লোকজন।

এঘটনা শুনার পরে তাৎক্ষণিক কৃষি বিভাগ, পুলিশ বিভাগের লোকজন, স্থানীয় জনপ্রতিনিধিগন ও নকলা প্রেসক্লাবের নেতৃবৃন্দ ক্ষতিগ্রস্ত কৃষাণীর গাছের বাগান পরিদর্শন করেছেন।

এব্যপারে নকলা থানার অফিসার (ওসি) আব্দুল কাদের মিয়া জানান, পূর্ব শত্রুতা বসত দুর্বৃত্তরা এমন ন্যাক্কারজনক ঘটনা ঘটিয়েছে। এতে কৃষাণী পারুলের অপূরনীয় ক্ষতি হয়েছে। বিষয়টি গুরুত্বসহকারে খতিয়ে দেখা হচ্ছে। তদন্ত শেষে দোষীদের আইনের আওতায় আনা হবে বলে ওসি আব্দুল কাদের জানান।

মোশারফ হোসাইন/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০