ঢাকাSunday , 16 June 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

আ.লীগ সব গণতান্ত্রিক আন্দোলনে অবদান রেখেছে : খাদ্যমন্ত্রী

admin
June 16, 2024 8:10 am
Link Copied!

বিনোদন ডেস্ক: খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, গণমানুষের মুক্তির লক্ষ্যে বাংলাদেশ আওয়ামী লীগ ৭৫ বছর ধরে কাজ করে যাচ্ছে। বায়ান্ন থেকে স্বাধীনতা সংগ্রাম, সব গণতান্ত্রিক আন্দোলনে অবদান রেখেছে আওয়ামী লীগ।

নিবার (১৫ জুন) বিকেলে নওগাঁ জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সম্মেলন কক্ষে আওয়ামী লীগের প্রতিষ্ঠার ৭৫ বছর পূর্তি উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

খাদ্যমন্ত্রী বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে মানুষের ভাগ্যের উন্নয়ন ঘটে। এ দলের জন্মকাল থেকে শুরু করে এই ৭৫ বছরের অর্জন সেই সত্যের সাক্ষ্য বহন করে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে পঞ্চমবারের মতো রাষ্ট্রক্ষমতায় বাংলাদেশ আওয়ামী লীগ।

তিনি আরও বলেন, তরুণ প্রজন্মকে বাংলাদেশ আওয়ামী লীগের ইতিহাস ও ঐতিহ্য সম্পর্কে জানাতে হবে। সেজন্য তরুণ ও শিশু-কিশোরদের কাছে বাংলাদেশের জন্মের ইতিহাস, গৌরবোজ্জ্বল বর্তমান বিশেষ করে তলাবিহীন ঝুড়ি থেকে মধ্যম আয়ের দেশে উত্তরণের ইতিহাস তুলে ধরতে হবে।

সভায় সিদ্ধান্ত নেওয়া হয় বছরব্যাপী নওগাঁ জেলা সদরসহ ১১ উপজেলায় যথাযথ মর্যাদায় বর্ণিল আয়োজনে বাংলাদেশ আওয়ামী লীগের প্লাটিনাম জুবিলির আনন্দ শোভাযাত্রা, তৃণমূল পর্যায়ের ত্যাগী আওয়ামী লীগের নেতাকর্মীদের সংবর্ধনা, রচনা প্রতিযোগিতা, বৃক্ষরোপণ কর্মসূচি এবং আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন থাকবে।

নওগাঁ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল মালেকের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে পরিকল্পনা প্রতিমন্ত্রী শহীদুজ্জামান সরকার, নওগাঁ সদর আসনের সংসদ সদস্য ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল, নওগাঁ-৪ আসনের সংসদ সদস্য ব্রহানী সুলতান মামুদ গামা, নওগাঁ-৬ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট ওমর ফারুক সুমন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এম এ খালেক, যুগ্ম সাধারণ সম্পাদক স ম জাভেদ জাহাঙ্গীর সোহেল, বিভাস মজুমদার গোপাল সভায় বক্তব্য দেন।

সভায় জেলা আওয়ামী লীগের চারজন সদস্যের মৃত্যুতে শোক প্রস্তাব গৃহীত হয়। এ সময় জেলা কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০