ঢাকাSaturday , 15 June 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শ্রীবরদীতে এনএসআই’র অভিযানে বিপুল পরিমান নকল ব্যান্ডরোল ও বিড়ি জব্দ

admin
June 15, 2024 4:20 am
Link Copied!

শ্রীবরদী প্রতিনিধি: জাতীয় নিরাপত্তা গোয়েন্দা (এনএসআই) শেরপুর জেলার শ্রীবরদী উপজেলাতে অভিযান চালিয়ে নকল ব্যান্ডরোল ও বিড়ি জব্দ করেছে। বৃহস্পতিবার বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত শেরপুর এনএসআই’র একটি আভিযানিক দল শ্রীবরদী’র ৩০ নং রসিদা বিড়ি ফ্যাক্টরিতে ওই অভিযান চালায়। এসময় ৮ হাজার ৭০০ নকল ব্যান্ডরোল ও ২০ হাজার প্যাকেট বিড়ি জব্দ করা হয়। জব্দকৃত মালামালের মূল্য প্রায় ৫ লক্ষ ৮৭ হাজার টাকা।

এসময় সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. রেজোয়ান ইফতেকার, শ্রীবরদী থানা অফিসার ইনচার্জ (ওসি) কাইয়ুম খান সিদ্দিকী, জেলা এনএসআই’র কর্মকর্তাগণ সহ সঙ্গীয় পুলিশ ফোর্স উপস্থিত ছিলেন।

জানা গেছে, অভিযোগ রয়েছে শ্রীবরদী ৩০ নং রসিদা বিড়ি ফ্যাক্টরি দীর্ঘদিন থেকে সরকারি শুল্ক ও কর ফাঁকি দিয়ে নকল ব্যান্ডরোল তৈরি করে বিড়ি বাজারজাত করছে। এমন এক গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার বিকালে অভিযানে নামে জেলা এনএসআই’র একটি দল। এসময় নকল ব্যান্ডরোল লাগানো অবস্থায় ২০ হাজার প্যাকেট বিড়ি ও ৮ হাজার ৭০০ নকল ব্যান্ডরোল জব্দ করা হয়। এনএসআই’র উপস্থিতি বুঝতে পেরে ফ্যাক্টরির ম্যানেজার বিল্লাল হোসেন কৌশলে পালিয়ে যায়। পরে রাতেই জব্দকৃত মালামাল থানা নিয়ে যাওয়া হয়।

এব্যাপারে শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) কাইয়ুম খান সিদ্দিকী বলেন, এঘটনায় ১৪ জুন শুক্রবার বিকেলে শ্রীবরদী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা নং- ১২।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০