ঢাকাThursday , 13 June 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শ্রীবরদীতে ইটভাটা গুঁড়িয়ে দিলো প্রশাসন

admin
June 13, 2024 4:53 am
Link Copied!

শেরপুর জেলার শ্রীবরদী উপজেলাতে অবৈধ ইটভাটার বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছে প্রশাসন। পরিবেশ অধিদপ্তর শেরপুর জেলা কার্যালয়ের উদ্যোগে ১০ জুন সোমবার দিনব্যাপী অভিযান পরিচালনা করে ইটভাটা গুঁড়িয়ে দেয় জেলা প্রশাসন।

শেরপুর জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট এস.এম আল-আমীন এবং পরিবেশ অধিদপ্তর শেরপুর জেলা কার্যালয়ের পরিদর্শক সুশীল কুমার দাস সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করেন। এসময় হাইকোর্টের নির্দেশনা মোতাবেক উপজেলার ইন্দিলপুর তেজারকান্দি গ্রামের মেসার্স ফাতেমা ব্রিকসের কিলিন ও চিমনি ভেঙ্গে ফেলা হয় এবং ইটভাটাটির সকল কার্যক্রম বন্ধের নির্দেশ প্রদান করা হয়।

এছাড়াও পূর্ব ঝিনিয়া গ্রামের মেসার্স আল-আমিন ব্রিকস-২ থেকে ১ লক্ষ টাকা জরিমানা আদায় করা হয় ও ইটভাটার সকল কার্যক্রম বন্ধের নির্দেশ দেওয়া হয়। সোমবার রাতে প্রেস রিলিজের মাধ্যমে তথ্যগুলো নিশ্চিত করেছেন পরিবেশ অধিদপ্তর শেরপুর কার্যালয়ের সহকারি পরিচালক মো. নূর কুতুবে আলম সিদ্দিক। পরিবেশ দূষণ রোধে অবৈধ ইটভাটার বিরুদ্ধে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

তাসলিম কবির বাবু/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০