ঢাকাThursday , 13 June 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরের সন্তান ওয়াকার-উজ-জামান সেনাপ্রধান হওয়ায় শেরপুরে আনন্দ র‌্যালি-মিষ্টি বিতরণ

admin
June 13, 2024 4:48 am
Link Copied!

শেরপুরের কৃতি সন্তান লেফটেন্যান্ট জেনারেল ওয়াকার-উজ-জামানকে পদোন্নতি দিয়ে বাংলাদেশ সেনাবাহিনীর নতুন সেনাপ্রধান হিসেবে নিয়োগ দেওয়ায় শেরপুরে আনন্দ র‌্যালি ও মিষ্টি বিতরণ অনুষ্ঠিত হয়েছে। ১১ জুন মঙ্গলবার বিকেলে শেরপুর পৌরসভার আয়োজনে শহরের বটতলাস্থ পৌর ভবনের সামনে থেকে একটি বর্ণাঢ্য আনন্দ মিছিল বের হয়। মিছিলটি শহর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে ফের পৌর কার্যালয়ে গিয়ে শেষ করা হয়।

পৌর মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটনের নেতৃত্বে আনন্দ মিছিলে পৌরসভার বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারী, জেলার বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক ও ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশ নেন। মিছিল শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ নবনিযুক্ত সেনাপ্রধান ওয়াকার-উজ-জামানের জন্য বিশেষ দোয়া পরিচালনা করা হয়। পরে উপস্থিত সকলের মাঝে মিষ্টি বিতরণ করা হয়। ওইসময় পৌর মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া বলেন, শেরপুরের একটি ঐতিহ্যবাহী পরিবারের সন্তান ওয়াকার-উজ-জামান। তার দাদা খান বাহাদুর ফজলুর রহমান অবিভক্ত বাংলার চীফ হুইপ ছিলেন। তার নামে শেরপুরের সরকারি গণগ্রন্থাগারের নামকরণ করা হয়েছে।

তিনি আরও বলেন, শেরপুর একটি অবহেলিত ও পিছিয়ে পড়া জনপদ। এরকম একটি জেলা থেকে ওয়াকার-উজ-জামানের মতো একজন সৎ ও যোগ্য কর্মকর্তাকে সেনাপ্রধানের দায়িত্ব দেওয়ায় শেরপুরবাসীর পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০