ঢাকাWednesday , 12 June 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শ্রীবরদীতে এনএসআই’র অভিযানে ভেজাল খাদ্যপণ্য জব্দ: ৫০ হাজার টাকা জরিমানা

admin
June 12, 2024 3:05 am
Link Copied!

শেরপুর জেলার শ্রীবরদী উপজেলাতে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা (এনএসআই) অভিযান চালিয়ে বিভিন্ন ভেজাল খাদ্যপণ্য জব্দ করেছে। মঙ্গলবার (১১ জুন) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে শ্রীবরদী উপজেলায় অভিযান চালিয়ে ধাতুয়া গ্রাম থেকে তৈল, আটা, ডাল, চিনি, লবণ সহ বিভিন্ন পণ্য জব্দ করা হয়।

শেরপুর জেলা এনএসআই’র সহকারি পরিচালক মো. শাহাদাত হোসেন সহ একটি দল তথ্য অনুসন্ধান করে এ অভিযান পরিচালনা করেন। পরে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ জাবের আহমেদের মাধ্যমে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে ডিলার রাসেল জামানের কাছ থেকে ৫০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

এনএসআই সূত্রে জানা যায়, একটি চক্র দীর্ঘদিন থেকে মেয়াদ উত্তীর্ণ মালামাল পুনরায় নতুন মোড়কে প্যাকেটজাত করে বাজারে বিক্রি করছে। এছাড়াও অনুমোদন ব্যতিত ন্যায্য মূল্যে পণ্য বিক্রির নামে কার্ড তৈরি করে ইউপি সদস্যদের মাধ্যমে উপজেলার বিভিন্ন স্থানে বিক্রি করে আসছে। এমন খবর পেয়ে উপজেলার ধাতুয়া গ্রামে বিপুল পরিমাণ মেয়াদোত্তীর্ণ ভেজাল পণ্য বিক্রির সময় শেরপুর সদরের বামনের চর গ্রামের মৃত আমেরুল রসুলের ছেলে ডিলার রাসেল জামানের নিকট থেকে বিভিন্ন ভেজাল খাদ্যপণ্য জব্দ করে এনএসআই। এরমধ্যে ডাল ৪০০ কেজি, চিনি ৪০০ কেজি, তেল ৮০০ লিটার, আটা-৯৫০ কেজি, লবণ-৩৫০ কেজি ও নকল সার্ফএক্সেল পাউডার ৩৬৩ কেজি।

তাসলিম কবির বাবু/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০