ঢাকাThursday , 28 December 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে আরও ২ প্রার্থীকে নিয়ে হাত তুলে নৌকায় ভোট চাইলেন মতিয়া

admin
December 28, 2023 2:01 pm
Link Copied!

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেরপুরে দলের আরও ২ প্রার্থীকে নিয়ে একসাথে হাত তুলে নৌকায় ভোট প্রার্থনা করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সংসদ উপনেতা ও শেরপুর-২ (নকলা-নালিতাবাড়ী) আসনের নৌকা মনোনীত প্রার্থী বেগম মতিয়া চৌধুরী।

তিনি ২৮ ডিসেম্বর বৃহস্পতিবার বিকেলে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে ভার্চুয়ালী সভা উপলক্ষে শহীদ দারোগ আলী পৌর পার্ক মাঠে আয়োজিত দলীয় নেতা-কর্মীদের বিশাল সমাবেশে ওই ভোট প্রার্থনা করেন। ওইসময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন।

সমাবেশে শেরপুর-১ (সদর) আসনে নৌকা মনোনীত প্রার্থী জেলা আওয়ামী লীগের সভাপতি হুইপ বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক সকল ষড়যন্ত্রের বিষয়ে স্থানীয় নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহবান জানিয়ে বলেন, শেরপুরের মানুষ নৌকা পাগল মানুষ। শেরপুরের নৌকা কখনও হারে না। এবারের নির্বাচনেও হারবে না ইনশাআল্লাহ।

আরও সংক্ষিপ্ত বক্তব্য রাখেন শেরপুর-৩ (শ্রীবরদী-ঝিনাইগাতী) আসনের নৌকা মনোনীত প্রার্থী এডিএম শহিদুল ইসলাম। ওইসময় জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এ্যাডভোকেট চন্দন কুমার পাল পিপি, সাবেক সংরক্ষিত আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট ফাতেমাতুজ্জহুরা শ্যামলী, সাবেক সচিব আবদুস সামাদ ফারুকসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মী ও সমর্থকসহ প্রায় ৩০ হাজার ভোটার অংশ নেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০