ঢাকাMonday , 18 December 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরের ৩টি আসনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ

admin
December 18, 2023 11:11 am
Link Copied!

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেরপুরের ৩ টি আসনে মোট প্রতিদ্বন্দ্বীকারী ১৫ জন প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ করা হয়েছে। ১৮ ডিসেম্বর সোমবার সকালে জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে ওই প্রতীক বরাদ্দ করেন জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক আব্দুুল্লাহ আল খায়রুম।

প্রতীক বরাদ্দপ্রাপ্ত প্রার্থীদের মধ্যে শেরপুর-১ (সদর) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মো. আতিউর রহমান আতিক (নৌকা), জাতীয় পার্টি মনোনীত প্রার্থী মো. মাহমুদুল হক মনি (লাঙল), কৃষক-শ্রমিক-জনতা লীগ মনোনীত প্রার্থী বারেক বৈদেশী (গামছা), বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন-বিএনএম মনোনীত প্রার্থী এ্যাডভোকেট মোহাম্মদ আব্দুল্লাহ (নোঙর), বাংলাদেশ সুপ্রীম পার্টি-বিএসপি মনোনীত প্রার্থী আবুল কালাম আজাদ (একতারা), তৃণমূল বিএনপি মনোনীত প্রার্থী মো. ফারুক হোসেন (সোনালী আঁশ) ও স্বতন্ত্র প্রার্থী ছানুয়ার হোসেন ছানু (ট্রাক)।

শেরপুর-২ (নকলা-নালিতাবাড়ী) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বেগম মতিয়া চৌধুরী (নৌকা), জাসদ মনোনীত প্রার্থী লাল মোহাম্মদ শাজাহান (মশাল) ও স্বতন্ত্র প্রার্থী সৈয়দ মোহাম্মদ সাঈদ আঙ্গুর (ঈগল)।

শেরপুর-৩ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এডিএম শহিদুল ইসলাম (নৌকা), জাতীয় পার্টি মনোনীত প্রার্থী মো. সিরাজুল হক (লাঙল), কৃষক-শ্রমিক-জনতা লীগ মনোনীত প্রার্থী মো. সুন্দর আলী (গামছা), স্বতন্ত্র প্রার্থী এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম (ট্রাক) ও স্বতন্ত্র প্রার্থী প্রকৌশলী মো. ইকবাল আহসান (ঈগল)।

প্রতীক বরাদ্দকালে জেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মুহাম্মদ আনোয়ারুল হক, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মিজাবে রহমতসহ অন্যান্য প্রতিদ্বন্দ্বী প্রার্থী, প্রতিনিধি ও প্রস্তাবক-সমর্থকগণ উপস্থিত ছিলেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০