ঢাকাTuesday , 14 November 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে উন্নয়ন ও আলোচনা সভা অনুষ্ঠিত

admin
November 14, 2023 5:46 am
Link Copied!

বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৫১ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শেরপুরে উন্নয়ন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৩ সেপ্টেম্বর) বিকেলে ৪টায় শেরপুর জেলা শহরের শহীদ বুলবুল সড়কের উপর মঞ্চ তৈরি করে উন্নয়ন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এর আগে জেলা আওয়ামী লীগ, মহিলা আওয়ামী লীগ, জেলা যুবলীগ, সদর যুবলীগ, পৌর যুবলীগ সহ বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীরা মিছিল সহকারে উন্নয়ন ও আলোচনা সভায় যোগদান করেন।

পরে শেরপুর জেলা যুবলীগের সভাপতি আলহাজ্ব মো. হাবিবুর রহমানের সভাপতিত্বে ও সদর উপজেলা যুবলীগের সভাপতি মো. আসাদুজ্জামান দুলালের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শেরপুর জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. ছানুয়ার হোসেন ছানু।

এসময় তিনি বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বিএনপি-জামায়াতের বিরুদ্ধে জেলা আওয়ামী লীগ ও যুবলীগের নেতাকর্মীদের শক্তিশালী অবস্থান গড়ে তুলতে হবে। শেখ হাসিনা সরকারের উন্নয়নের বার্তা প্রতিটি মানুষের কাছে পৌঁছাতে হবে। ২০১৪ সালের মতো জ্বালাও-পোড়াওয়ের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে। একই সাথে মো. ছানুয়ার হোসেন ছানু মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে শেরপুর জেলার উন্নয়ন আরো গতিশীল করার লক্ষে নৌকা প্রতীকে মনোনয়ন চান। তিনি নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করে বিজয়ী হলে এই আসনের সবধনের উন্নয়ন অগ্রাধিকার ভিত্তিতে করা হবে।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন শেরপুর জেলা পরিষদ চেয়ারম্যান মো. হুমায়ুন কবীর রুমান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মো. রফিকুল ইসলাম, শেরপুর জেলা আওয়ামী লীগ সাবেক সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল খালেক, বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম হিরু, সদর উপজেলা পরিষদ সাবেক ভাইস চেয়ারম্যান বায়েজিদ হাসান প্রমুখ।

অনুষ্ঠানে শেরপুর জেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি শামছুন্নাহার কামাল, জেলা আওয়ামী লীগ সাবেক সহ-সভাপতি মো. মোসাদ্দেক ফেরদৌসী, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাডভোকেট সুব্রত দে ভানু, জেলা পরিষদ সদস্য এ্যাডভোকেট ফারহানা পারভীন মুন্নি, সদর উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান সাবিহা জামান শাপলা সহ জেলা আওয়ামী লীগ, মহিলা আওয়ামী লীগ, জেলা যুবলীগ, সদর যুবলীগ, পৌর যুবলীগ সহ বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০