ঢাকাTuesday , 14 November 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে গুজব প্রতিরোধে সামাজিক যোগাযোগ মাধ্যমের এডমিনদের সাথে পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত

admin
November 14, 2023 5:48 am
Link Copied!

শেরপুর জেলা পুলিশের উদ্যোগে জেলা থেকে পরিচালিত বিভিন্ন ফেসবুক পেইজ ও গ্রুপ এডমিনদের নিয়ে ‘সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব ও ভুল তথ্য উপস্থাপন প্রতিরোধে করণীয়’ শীর্ষক আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৩ নভেম্বর) সকালে পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত ওই সভায় সভাপতিত্ব করেন পুলিশ সুপার মোনালিসা বেগম পিপিএম। এসময় তিনি বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যম ও ফেসবুক গ্রুপে গুজব ও ভুল তথ্য ছড়ানো, ধর্মীয় অনুভূতিতে আঘাত, রাষ্ট্র ও সরকার বিরোধী প্রচারনা, সাইবার বুলিং, নাশকতা এবং সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতির প্রচেষ্টা প্রতিরোধে করে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন।

সভায় সদ্য পুলিশ সুপার পদোন্নতি প্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মো. খোরশেদ আলম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সাইদুর রহমান, ডিআইও-১ মোহাম্মদ জাহাঙ্গীর আলম, শেরপুর জেলা সোশ্যাল মিডিয়া এডমিন এ্যাসোসিয়েশনের সমন্বয়ক ইমরান হাসান রাব্বীসহ জেলার বিভিন্ন সোশ্যাল মিডিয়া এডমিনগণ উপস্থিত ছিলেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০