ঢাকাSunday , 5 November 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে কমিউনিটি পুলিশিং ডে পালিত

admin
November 5, 2023 9:30 am
Link Copied!

“পুলিশ জনতা ঐক্য করি, স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি” এ প্রতিপাদ্যকে সামনে রেখে শেরপুর জেলা পুলিশ ও কমিউনিটি পুলিশিং ফোরামের আয়োজনে শনিবার (৪ নভেম্বর) বিকেল ৩টায় কমিউনিটি পুলিশিং ডে পালিত হয়েছে। এ উপলক্ষে শেরপুর জেলা পুলিশ, জনপ্রতিনিধি ও কমিউনিটি পুলিশিং ফোরাম এবং পুলিশ কর্মকর্তা-কর্মচারীদের অংশগ্রহণে শেরপুর সদর থানা প্রাঙ্গণ থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়।

পরে র‌্যালিটি রঘুনাথ বাজার থানার মোড় হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় সদর থানায় গিয়ে শেষ হয়। র‌্যালি উত্তোর এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) বছির আহমেদ বাদলের সভাপতিত্বে ও অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) সাইফের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব রাখেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মো. রফিকুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ ফখরুজ্জামান জুয়েল পিপিএম, শেরপুর পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মো. খোরশেদ আলম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সাইদুর রহমান, কমিউনিটি পুলিশিং সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ স ম নূরুল ইসলাম হিরু, শেরপুর প্রেসক্লাব সভাপতি এডভোকেট রফিকুল ইসলাম আধার, সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জল।

এসময় বক্তারা বলেন, বিগত ২০১৪ সালে পুলিশই জনতা ও জনতাই পুলিশ এ প্রতিপাদ্য নিয়ে কমিউনিটি পুলিশিং ফোরামের আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু হয়। কমিউনিটি পুলিশিং কার্যক্রমের ধারাবাহিকতায় আজ আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ বাহিনী ঐক্যবদ্ধভাবে কাজ করে যাচ্ছে এবং প্রত্যেক বিট অফিসারগণ পেশাদ্বারিত্ব পালন এবং সুন্দরভাবে পুলিশের সেবা দিয়ে যাচ্ছে জনগণকে। এজন্য কমিউনিটি পুলিশিং ফোরামের নেতৃবৃন্দদের ভূমিকা অপরিসীম।

আলোচনা সভায় বিভিন্ন ইউপি চেয়ারম্যান, কমিউনিটি পুলিশিং ফোরামের নেতৃবৃন্দ, সদস্যগণ ও পুলিশ অফিসার সদস্যসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০