ঢাকাMonday , 2 October 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

বৃহত্তর ময়মনসিংহ ফুটবল প্রতিযোগিতা: শেরপুর ভেন্যুতে স্বাগতিকদের বিপক্ষে ময়মনসিংহ নারী দলের বিশাল জয়

admin
October 2, 2023 4:00 am
Link Copied!

বৃহত্তর ময়মনসিংহ ফুটবল প্রতিযোগিতা ২০২৩-এর নারী দলের উদ্বোধনী খেলায় স্বাগতিক শেরপুরের বিপক্ষে ৮-০ গোলের বড় জয় পেয়েছে ময়মনসিংহ জেলা দল। শেরপুর শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে রোববার (১ অক্টোবর) বিকালে খেলাটি অনুষ্ঠিত হয়। প্রথমার্ধেই ময়মনসিংহের মেয়েরা ৪-০ গোলে এগিয়ে ছিলো। বিরতির পর আরও ৪ গোল হজম করে স্বাগতিক মেয়েরা। খেলায় ময়মনসিংহ দলের মিডফিল্ডার ১০ নং জার্সিধারি সেলিমা বেগম এবং ১১ নং জার্সিধারি স্ট্রাইকার ইলা হ্যাট্রিক করেন। এছাড়া দলের পক্ষে ৩ নং জার্সিধারি তানিয়া এবং ৬ নং জার্সিধারি তৃষ্ণা অপর গোল দু’টি করেন। হ্যাট্রিক ওম্যান সেলিমা ‘বেষ্ট প্লেয়ার অব দি ম্যাচ’ পুরষ্কার লাভ করেন।

খেলা শুরুর আগে বেলুন উড়িয়ে প্রতিযোগিতার শেরপুর ভেন্যুর খেলা উদ্বোধন করেন জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুম। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক সচিব ও ঢাকাস্থ শেরপুর জেলা সমিতির সভাপতি মো. নজরুল ইসলাম। জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুম-এর সভাপতিত্বে বিশেষ অতিথি পৌর মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, ফুটবল টুর্নামেন্টের আহ্বায়ক প্রকৌশলী মো. হাফিজুর রহমান মুন্সী, বৃহত্তর ময়মনসিংহ সমন্বয় পরিষদের মহাসচিব রাশেদুল হাসান শেলী প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠানে শেরপুর, জামালপুর, ময়মনসিংহ, নেত্রকোনা, টাঙ্গাইল ও কিশোরগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তা ও ক্রীড়া সংগঠকরা উপস্থিত ছিলেন। পরে অতিথিবৃন্দ দুই দলের খেলোয়াড়দের সাথে পরিচিত হন। খেলা শেষে প্রধান অতিথি সাবেক সচিব মো. নজরুল ইসলাম ম্যাচের সেরা খেলোয়াড়ের হাতে পুরষ্কারের ট্রফি তুলে দেন। বিপুল সংখ্যক দর্শক খেলাটি উপভোগ করেন। ময়মনসিংহের পেশাগত দলের কাছে শেরপুরের নবীন মেয়েরা বড় ব্যবধানে পরাজিত হলেও স্থানীয় দর্শকরা উভয় দলকেই তালি দিয়ে উৎসাহিত করতে কার্পণ্য করেননি।

বৃহত্তর ময়মনসিংহ সমিতি, ঢাকা ও বৃহত্তর ময়মনসিংহ সমন্বয় পরিষদ-এর যৌথভাবে এ ফুটবল প্রতিযোগিতার আয়োজন করেছে। এতে বৃহত্তর ময়মনসিংহের ৬টি জেলার (শেরপুর, জামালপুর, ময়মনসিংহ, নেত্রকোনা, টাঙ্গাইল ও কিশোরগঞ্জ) নারী ও পুরুষ দল পৃথক পৃথকভাবে দু’টি গ্রুপে ভাগ হয়ে ৬ জেলার ভেন্যুতে রাউন্ড রবীন লীগ ভিত্তিতে এ ফুটবল প্রতিযোগিতায় অংশগ্রহণ করছে। এ প্রতিযোগিতা বৃহত্তর ময়মনসিংহ অঞ্চলের ক্রীড়া ও সংস্কৃতিতর বিকাশ ও উন্নয়নে গুরুত্বপূর্ণ অবদান রাখবে বলে জানিয়েছেন আয়োজকরা।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০