ঢাকাWednesday , 20 September 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

নালিতাবাড়ীতে ৫৯ বোতল বিদেশী মদসহ দুই কারবারি গ্রেফতার

admin
September 20, 2023 8:45 am
Link Copied!

শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলাতে মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) রাতে নালিতাবাড়ী থানার পুলিশ মাদক বিরোধী অভিযান চালিয়ে ৫৯ বোতল বিদেশী মদসহ দুই মাদক কারবারি গ্রেফতার করা হয়েছে।

মাদক কারবারিদ্বয় হলো- নালিতাবাড়ী উপজেলার সমশ্চূড়া গ্রামের আসকর আলীর ছেলে রফিকুল ইসলাম (২৫) ও ঝিনাইগাতী উপজেলার ঘাগড়া মারুয়াপাড়া গ্রামের মৃত কছর আলীর ছেলে রফিকুল ইসলাম (৩০)।

পুলিশ সূত্রে জানা গেছে, এক গোপন সংবাদের ভিত্তিতে নালিতাবাড়ী থানার পুলিশ নালিতাবাড়ী উপজেলার সমশ্চূড়া গ্রামে মঙ্গলবার রাতে এক মাদক বিরোধী অভিযান চালায়। এসময় একটি প্রাইভেটকার তল্লাশী করে মাদক কারবারি রফিকুল ইসলাম ও আরেক মাদক কারবারি রফিকুল ইসলামকে আটক করে। পরে ওই প্রাইভেটকারের ভিতর থেকে ৩৫ বোতল AC BLACK 750ml ও ২৪ বোতল ROYAL STAG 750ml মদ উদ্ধার করা হয়।

এব্যাপারে নালিতাবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) এমদাদুল হক সত্যতা নিশ্চিত করে বলেন, আসামীদের বিরুদ্ধে নালিতাবাড়ী থানায় ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫ (খ) ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে।

আমিরুল ইসলাম/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০