ঢাকাThursday , 7 September 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন সংক্রান্ত অবহিতকরণ সভা অনুষ্ঠিত

admin
September 7, 2023 3:39 pm
Link Copied!

সারাদেশে সরকার সর্বজনীন পেনশন ব্যবস্থা চালু করেছে। এরই ধারাবাহিকতায় শেরপুর জেলায় সকল পর্যায়ের নাগরিকদের এর আওতায় আনতে এক অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

শেরপুর জেলা প্রশাসক কার্যালয় সম্মেলন কক্ষ রজনীগন্ধায় জেলা প্রশাসনের আয়োজনে বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) সকাল ১১টায় জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুম-এর সভাপতিত্বে শেরপুর জেলা পর্যায়ের সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি ও বিভিন্ন পর্যায়ের অংশীজনের অংশগ্রহণে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুম বলেন, বর্তমান সরকারের গৃহীত সর্বজনীন পেনশন ব্যবস্থা চালু করতে শেরপুর জেলার প্রতিটি নাগরিকদের উদ্বুদ্ধ করতে হবে। এতে জনপ্রতিনিধিসহ সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তাসহ সবাইকে এক যোগে কাজ করতে হবে। তাহলেই পেনশন স্কিম বাস্তবায়ন করা সম্ভব হবে এবং এতে করে সকল পর্যায়ের মানুষ উপকৃত হবে বলে তিনি এমনটাই আশাবাদ ব্যক্ত করেন।

অবহিতকরণ সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন স্থানীয় সরকার উপ-পরিচালক (উপ-সচিব) মোহাম্মদ তোফায়েল আহমেদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুকতাদিরুল আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সাইদুর রহমান, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মো. রফিকুল ইসলাম, শ্রীবরদী উপজেলা পরিষদ চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলাম, শ্রীবরদী পৌরসভার মেয়র মোহাম্মদ আলী লাল, শেরপুর সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সাবিহা জামান শাপলাসহ বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা ও শেরপুর জেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানগণ।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০