ঢাকাMonday , 4 September 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে দুর্বৃত্তের হাতে খুন অটোচালক উজ্জ্বলের পরিবারকে র‌্যাব-১৪ এর পক্ষ থেকে সহায়তা প্রদান

admin
September 4, 2023 12:46 pm
Link Copied!

শেরপুর জেলার সদর উপজেলার কামারিয়া ইউনিয়নের খুনুয়া গ্রামে দুর্বৃত্তের হাতে খুন অটোচালক উজ্জ্বল মিয়ার পরিবারকে ময়মনসিংহ র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১৪ র‌্যাব নারী কল্যাণ (রনাক) এর পক্ষ থেকে বিশেষ সহায়তা প্রদান করা হয়েছে।

সোমবার (৪ সেপ্টেম্বর) বিকেল ৩টায় র‌্যাব-১৪ এর আয়োজনে শেরপুর জেলা শহরের মাধবপুর উৎসব কমিউনিটি সেন্টারে দুর্বৃত্তের হাতে খুন হওয়া উজ্জ্বল মিয়ার অসহায় পরিবারকে বিশেষ সহায়তা প্রদান করা হয়। ময়মনসিংহ র‌্যাব-১৪ এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ মহিবুল ইসলাম খান উপস্থিত থেকে ওই পরিবারকে নগদ ৫০ হাজার টাকা সহায়তা প্রদান করেন।
এসময় র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান, সহকারি পুলিশ সুপার জাহিদ হাসান, শেরপুর প্রেসক্লাব সিনিয়র সহ-সভাপতি মলয় মোহন বল, সহ-সভাপতি আছাদুজ্জামান মোরাদ, সহ-সভাপতি এসএম শহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জল, সাংগঠনিক সম্পাদক মানিক দত্ত, জাতীয় সাংবাদিক সংস্থা শেরপুর জেলা ইউনিটের সাধারণ সম্পাদক জিএইচ হান্নান, নিহত উজ্জ্বলের স্ত্রী করুনা বেগম, স্থানীয় সাংবাদিকসহ র‌্যাবের অন্যান্য কর্মকর্তা ও সদস্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, চলতি বছরের ২৮ এপ্রিল উজ্জ্বল মিয়া তার ব্যাটারিচালিত অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হয়ে ভাড়ায় যাত্রীবহন করতে গিয়ে নিখোঁজ হন। পরদিন সকালে পার্শ্ববর্তী খুনুয়া পশ্চিমপাড়া গ্রামের একটি ধানক্ষেত থেকে ৬ সন্তানের জনক উজ্জ্বল মিয়ার মরদেহ পুলিশ উদ্ধার করে। র‌্যাব সূত্র জানা গেছে, অটোচালক উজ্জ্বল মিয়াকে দুর্বৃত্তরা তাকে হত্যা করে তার অটোরিকশাটি ছিনতাই করে নিয়ে যায়। পরে এঘটনায় নিহত উজ্জ্বল মিয়ার পরিবারের পক্ষ থেকে সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। এদিকে মামলা দায়ের পর র‌্যাব-১৪ জামালপুর ক্যাম্পের র‌্যাব সদস্যরা তথ্যপ্রযুক্তি ব্যবহার করে অভিযান চালিয়ে কয়েকজন দুর্বৃত্তদের গ্রেফতার করে এবং সেই সাথে উজ্জ্বল মিয়ার ছিনতাই হওয়া অটোরিকশাটি উদ্ধার করে।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০