ঢাকাSunday , 3 September 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

নালিতাবাড়ীতে শিশুকে আছরিয়ে হত্যা: গ্রেফতার ২

admin
September 3, 2023 8:38 am
Link Copied!

শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলাতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ও ঝগড়ার একপর্যায়ে মায়ের কোল থেকে কেড়ে নিয়ে আছরিয়ে আদিবা নামে পাঁচ মাস বয়সী এক কন্যা শিশুকে হত্যা করা হয়েছে। ১ সেপ্টেম্বর শুক্রবার বিকেল পৌণে ৫টার দিকে নালিতাবাড়ী উপজেলার যোগানিয়া কান্দাপাড়া গ্রামে ওই ঘটনা ঘটে। এঘটনায় অভিযুক্ত ২ নারীকে গ্রেফতার করেছে নালিতাবাড়ী থানার পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ওই গ্রামের ময়ছর উদ্দিনের সাথে প্রতিবেশি মৃত গোলাপজলের দুই ছেলে লিটন ও হামিদুলের জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। কয়েকদিন আগে গ্রাম্য শালিসে ওই বিরোধ নিষ্পত্তি করে সীমানা নির্ধারণ করে দেওয়া হয়। শুক্রবার বিকেল পৌণে ৫টার দিকে ময়ছর, তার স্ত্রী ফাতেমা ও কন্যা সন্তানেরা মিলে নিজেদের সীমানায় কলা গাছের চারা রোপণ করতে যান। এসময় হামিদুলের স্ত্রী লাভলী বেগম (৩০) ও তার মা হনুফা বেগম (৬৫) চারা রোপন করতে তাদের বাধা প্রদান করেন। এ নিয়ে বাকবিতন্ডার একপর্যায়ে দেশীয় অস্ত্র নিয়ে হামিদুলও যোগ দেয় ঝগড়ায়। এসময় উভয়পক্ষে হাতাহাতি শুরু হলে ফাতেমার কোলে থাকা পাঁচ মাস বয়সী কন্যাশিশু আদিবাকে কোল থেকে কেড়ে নিয়ে মাটিতে আছরিয়ে হত্যা করে। এতে শিশুটি মাথায় আঘাতপ্রাপ্ত হলে গুরুতর অবস্থায় প্রথমে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। পরে অবস্থার অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসক শেরপুর জেলা সদর হাসপাতালে প্রেরণ করলে পথিমধ্যে তিনানী বাজার এলাকায় সন্ধ্যা ৬টা শিশু কন্যা আদিবা মারা যায়। এদিকে ঘটনার পরপরই পুুলিশ ঘটনাস্থলে গিয়ে হত্যাকাণ্ডে জড়িত লাভলী ও হনুফাকে আটক করে থানায় নিয়ে যায়।

নালিতাবাড়ী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুল লতিফ মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, হত্যাকাণ্ডে জড়িত ২ নারীকে গ্রেফতার করা হয়েছে। এঘটনায় নিহত শিশুর পরিবারের পক্ষ থেকে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০