ঢাকাSunday , 3 September 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

জামালপুর রিক্রিয়েশন ক্লাবে নতুন সদস্যদের অভিষেক

admin
September 3, 2023 8:34 am
Link Copied!

জামালপুর রিক্রিয়েশন ক্লাবে রোটারি ক্লাব অব জামালপুরের নতুন সদস্যদের অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ২৬ আগস্ট শনিবার দুপুর ১২টায় ওই ক্লাবে নতুন সদস্যদের ফুলের তোড়া দিয়ে বরণ ও উত্তরীয় পরিয়ে অভিষেক অনুষ্ঠান শুরু করা হয়। পরে নতুন ১৮ জন সদস্য রোটারি ক্লাবে শপথ নেন। যার মধ্যে বেশ কয়েকজন ডাক্তার, ইঞ্জিনিয়ার, এডভোকেট এবং ব্যবসায়ীবৃন্দ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রোটারি ক্লাব ৩২৮১ এর সম্মানিত এসিস্ট্যান্ট গভর্নর সজল চন্দ। সম্মানিত অতিথিদের মধ্যে রোটারি ক্লাব ৩২৮১ এর সম্মানিত এসিস্ট্যান্ট গভর্নর মো. সাদুজ্জামান সাদী, এসিস্ট্যান্ট গভর্নর এডভোকেট সুদীপ মিঠু উপস্থিত ছিলেন। এসময় অন্যান্যদের মধ্যে রোটারি ক্লাব ২২২৩ এসিস্ট্যান্ট গভর্নর এডভোকেট মো. আকরাম হোসেন, ময়মনসিংহ ক্লাবের সম্মানিত প্রেসিডেন্ট আতিকুর রহমান এজাজ, রোটারী ক্লাব অব জামালপুরের প্রেসিডেন্ট ইলেক্ট আব্দুল আহাদ স্বাধীন। অনুষ্ঠানটি সভাপতিত্বে করেন রোটারি ক্লাব অফ জামালপুরের প্রেসিডেন্ট মোস্তাফিজুর রহমান বাপ্পি এবং সঞ্চালনায় ছিলেন ইভেন্ট চেয়ার আব্দুল হাই আল হাদী।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০