ঢাকাWednesday , 30 August 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শ্রীবরদীতে ডেঙ্গু প্রতিরোধে মশারি বিতরণ

admin
August 30, 2023 1:30 pm
Link Copied!

শেরপুর জেলার শ্রীবরদী উপজেলাতে ডেঙ্গু প্রতিরোধে মশারি বিতরণ করা হয়েছে। ৩০ আগস্ট বুধবার দুপুরে মধ্য ও দক্ষিণ বাংলাদেশ শিশু উন্নয়ন প্রকল্পে, বাবেলাকোনা বিডি-০৪২৪ এর আয়োজনে কম্প্যাশন ইন্টারন্যাশনার বাংলাদেশের অর্থায়নে অফিস প্রাঙ্গণে ৩১৫ জন শিশু পরিবারের মাঝে মশারি বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. কামরুজ্জামান। তিনি বলেন, অভিভাবকরা সচেতন থাকার পাশাপাশি মশারি ব্যবহার করতে হবে। তাহলেই ডেঙ্গু থেকে মুক্ত থাকা যাবে। অভিভাবকদের উদ্দেশ্যে ভালোভাবে সেলাই মেশিন প্রশিক্ষণ শিখতে বলেন। এছাড়াও উপজেলা সমাজসেবা কার্যালয় থেকে সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

লোকাল সেন্টার কমিটির চেয়ারম্যান ক্লেনসন থিগিদির সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক উপজেলা ট্রাইবাল ওয়েলফেয়ার এসোসিয়েশনের চেয়ারম্যান প্রাঞ্জল এম সাংমা। প্রকল্পের কর্মী জীবন ম্রং এর সঞ্চালনায় এতে শুভেচ্ছা বক্তব্য রাখেন প্রকল্প ব্যবস্থাপক মি. সুলভ রিছিল। এছাড়াও শিশুদের অভিভাবকদের জন্য সেলাই মেশিন প্রশিক্ষণ কার্যক্রম উদ্বোধন করা হয়। এসময় মধ্য ও দক্ষিণ বাংলাদেশ শিশু উন্নয়ন প্রকল্প বাবেলাকোনা বিডি-০৪২৪ এর নিবন্ধিত শিশু ও অভিভাবকরা উপস্থিত ছিলেন।

তাসলিম কবির বাবু/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০