ঢাকাWednesday , 30 August 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শ্রীবরদীতে ওসি বিপ্লবের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

admin
August 30, 2023 1:32 pm
Link Copied!

শেরপুর জেলার শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার বিশ্বাসের বদলিজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৯ আগস্ট) শ্রীবরদী থানার আয়োজনে থানা সম্মেলন কক্ষে ওই সংবর্ধনা অনুষ্ঠিত হয়। নবাগত অফিসার ইনচার্জ (ওসি) কাইয়ুম খান সিদ্দিকীর সভাপতিত্বে বিদায়ী অতিথি হিসেবে বক্তব্য রাখেন (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস।

ওসি (তদন্ত) নাইম মোহাম্মদ নাহিদ হাসানের সঞ্চালনায় কর্মকালীন সময়ের স্মৃতিচারণ করে আরো বক্তব্য রাখেন, সাংবাদিক ফরিদ আহমেদ রুবেল, এসআই আসাদুল্লাহ, এএসআই কামরুল, কনস্টেবল শফিকুর রহমান। এসময় থানার অফিসারবৃন্দ ও অন্যান্য পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ওসি বিপ্লব কুমার বিশ্বাস বদলী হয়ে জামালপুর জেলার দেওয়ানগঞ্জ মডেল থানায় যোগদান করেছেন। শ্রীবরদী থানায় অফিসার ইনচার্জ হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন কাইয়ুম খান সিদ্দিকী।

তাসলিম কবির বাবু/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০