ঢাকাWednesday , 30 August 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুর-১ আসনে জাতীয় পার্টি থেকে এমপি মনোনয়নপ্রত্যাশী মনির মতবিনিময় সভা অনুষ্ঠিত

admin
August 30, 2023 8:24 am
Link Copied!

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেরপুর-১ (সদর) আসনে জাতীয় পার্টি থেকে এমপি মনোনয়ন প্রত্যাশী বিশিষ্ট ব্যবসায়ী মাহমুদুল হক মনির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৫ আগস্ট) দুপুরে সদর উপজেলার চরশেরপুর ইউনিয়নের তালুকপড়া গ্রামে মনির নিজ বাসভবনের সম্মুখে ওই বিনিময় সভা অনুষ্ঠিত হয়। মাহমুদুল হক মনি উদয়ন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও শেরপুর জেলা জাতীয় পার্টির সদ্য নির্বাচিত সাধারণ সম্পাদক। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মাহমুদুল হক মনি। এছাড়াও মুঠোফোনে অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় পার্টির শেরপুর-১ আসনের সাবেক এমপি মো. রফিকুল বারী চৌধুরী।

জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি আব্দুর রশীদ বিএসসির সভাপতিত্বে ও জেলা জাতীয় যুব সংহতির সভাপতি আসাদুজ্জামান মোরাদের সঞ্চালনায় মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির সাবেক সিনিয়র সভাপতি আব্দুল হালিম, ঝিনাইগাতী উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ফারুক আহমেদ, জেলা জাতীয় যুব সংহতির সাধারণ সম্পাদক এস এম আশরাফ, শহর জাতীয় যুব সংহতির সাধারণ সম্পাদক এনামুল হক, ঘুঘুরাকান্দি ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি গোলাম মোস্তফা, বাজিতখিলা ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, কামারেরচর ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক বাবুল মিয়া, জাতীয় পার্টির অন্যতম নেতা আব্দুল মুন্নাফ মিয়া, কামারিয়া ইউনিয়ন জাতীয় পার্টির নেতা ইন্তাজ আলী মেম্বারসহ, জেলা, উপজেলা এবং ইউনিয়ন জাতীয় পার্টির নেতৃবৃন্দ।

সভায় জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মাহমুদুল হক মনি বলেন, শেরপুর-১ আসনে ১৪ ইউনিয়ন। বিগত দিনে অনেকেই ক্ষমতায় এসেছে, গেছে। কিন্তু কেউ চরাঞ্চলের অবহেলিত মানুষের কথা ভাবেনি। এবার সুযোগ এসেছে ঐক্যবদ্ধ হওয়ার। যদি জাতীয় পার্টি থেকে আমি মনোনয়ন পাই এবং আপনাদের ভোটে নির্বাচিত হই, তাহলে বৃহত্তর চরাঞ্চল উন্নয়নের জোয়ারে ভাসিয়ে দিব। আর যদি মনোনয়ন পাবার পর আমি পরাজিত হই তাহলে আপনারা আগামী ৫০ বছরেও কোন এমপি পাবেন না। ওইসময় জাতীয় পার্টির নেতা-কর্মীসহ সহস্রাধিক স্থানীয় বাসিন্দা উপস্থিত ছিলেন।

সভার শুরুতে জাতীয় পার্টির প্রয়াত চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদসহ প্রয়াত সকল নেতা-কর্মীদের স্মরণে এবং মাহমুদুল হক মনিসহ সকল নেতা-কর্মীর মঙ্গল কামনায় দোয়া পরিচালনা করা হয়।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০