ঢাকাMonday , 21 August 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

জাতির পিতা ও ২১ আগস্টের গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে শেরপুরে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত

admin
August 21, 2023 4:26 am
Link Copied!

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এঁর ৪৮তম শাহাদত বার্ষিকী ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে শেরপুর জেলা আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। রোববার (২০ আগস্ট) শেরপুর সরকারি শিশু পরিবার (এতিমখানা) এ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. ছানুয়ার হোসেন ছানু। অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক মাহমুদুল হক, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ ফখরুজ্জামান জুয়েল পিপিএম, শেরপুর পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মো. রফিকুল ইসলাম, জেলা সমাজসেবা বিভাগের উপপরিচালক আমিনুল ইসলাম, বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আঃ খালেক, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি শামসুন্নাহার কামাল, জেলা পরিষদ সদস্য ফারহানা পারভীন মুন্নী, ইউপি চেয়ারম্যান আলহাজ্ব হাবিবুর রহমান, সাব্বির আহমেদ খোকন, সেলিম রেজা প্রমুখ।

এসময় আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক এডভোকেট সুব্রত দে ভানু, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম সম্রাট প্রমুখ। পরে কোরআন খানি ও বিশেষ দোয়া করা হয়। এছাড়াও এতিমখানা শিশু পরিবার ও আমন্ত্রিতদের উন্নত খাবার পরিবেশন করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. ছানুয়ার হোসেন ছানু।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০