ঢাকাSunday , 13 August 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

জাতীয় নির্বাচনকে সামনে রেখে কেউ কোন প্রকার সাম্প্রদায়িক দাঙ্গা সৃষ্টি করতে না পারে: হুইপ আতিক

admin
August 13, 2023 1:32 pm
Link Copied!

শেরপুরে জেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (১৩ আগস্ট) দুপুরে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষ রজনীগন্ধায় আয়োজিত ওই সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. আতিউর রহমান আতিক এমপি। এসময় তিনি জেলার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতির উন্নতিতে সন্তোষ প্রকাশ করেন। তিনি বলেন, শোকের মাস আগস্টে ঘাপটি মেরে থাকা অপশক্তি যেন কোন নাশকতা সৃষ্টি না করতে পারে সেদিকে সর্বোচ্চ সতর্ক থাকতে হবে। সেইসাথে জাতীয় নির্বাচনকে সামনে রেখে কেউ যেন কোন প্রকার সাম্প্রদায়িক দাঙ্গা সৃষ্টি করতে না পারে সে বিষয়ে সকলকে সতর্ক থাকতে হবে। পাশাপাশি সাম্প্রদায়িক সম্প্রীতির জেলা শেরপুরকে আরও শান্ত রাখতে জেলার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে হবে।

সভায় সভাপতিত্ব করেন জেলা আইন-শৃঙ্খলা কমিটির সভাপতি জেলা ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল খায়রুম। সভায় মাদক পরিস্থিতি নিয়ন্ত্রণে টাস্কফোর্সের অভিযানসহ আইন-শৃঙ্খলার দায়িত্বে থাকা বিভিন্ন সংস্থার তৎপরতা জোরদারকরণ, সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা, গুজবরোধ, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম সহনীয় পর্যায়ে রাখা, শহরের যানজট নিরসনসহ জোরদারসহ নানা বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. মাহমুদুল হকের সঞ্চালনায় সভায় আরও বক্তব্য রাখেন শেরপুর জেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবীর রুমান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ ফখরুজ্জামান জুয়েল পিপিএম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছানুয়ার হোসেন ছানু, সিনিয়র সহ-সভাপতি এ্যাডভোকেট চন্দন কুমার পাল পিপি, ঝিনাইগাতী উপজেলা চেয়ারম্যান এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম, নালিতাবাড়ী উপজেলা চেয়ারম্যান মোকছেদুর রহমান লেবু, শ্রীবরদী উপজেলা চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলাম, ভারপ্রাপ্ত পৌর মেয়র নজরুল ইসলাম, সিভিল সার্জন ডা. অনুপম ভট্টাচার্য্য, জেলা মুক্তিযোদ্ধা ইউনিটের সাবেক কমান্ডার নুরুল ইসলাম হিরু, প্রেসক্লাব সভাপতি রফিকুল ইসলাম আধার, শহর কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক কাজী মতিউর রহমান, সাংবাদিক দেবাশীষ ভট্টাচার্য প্রমুখ। সভায় ৫ উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ কমিটির অন্যান্য সদস্যগণ অংশ নেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০