ঢাকাTuesday , 8 August 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে সদর উপজেলার কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি ও সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

admin
August 8, 2023 10:30 am
Link Copied!

শেরপুর সদর উপজেলার কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, শিক্ষকমন্ডলী ও সাংবাদিকদের সাথে সোমবার (৭ আগস্ট) সকাল ১১টায় নবাগত জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুম-এর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

এর আগে জেলা প্রশাসক উপজেলা পরিষদ প্রাঙ্গণে পৌছলে তাকে উপজেলা নির্বাহী অফিসার ও অন্যান্য কর্মকর্তাগণ ফুলেল শুভেচ্ছা জানান। পরে উপস্থিত সকলের সাথে পরিচিতি পর্ব অনুষ্ঠিত হয়।

সদর উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী অফিসার মেহনাজ ফেরদৌস-এর সভাপতিত্বে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নবাগত জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুম। এসময় তিনি বলেন, আমরা সকলেই সরকারের উন্নয়নমূলক কাজ গুলো করতে এবং সরকারের সকল সেবা জনসাধারণের দোরগোড়ায় পৌছে দিতে পারি এজন্য সদর উপজেলা সকল কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি ও সাংবাদিকদের এক সাথে কাজ করে যেতে হবে।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে রাখেন সদর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) উজ্জ্বল হোসেন, সদর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আশরাফুল আলম মিজান ও সাবিহা জামান শাপলা, সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) বছির আহমেদ বাদল, শেরপুর জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আলহাজ্ব ফখরুল মজিদ খোকন, উপজেলা সিনিয়র মৎস্য কমকর্তা মমতাজুন্নেছা, কামারেরচর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব হাবিবুর রহমান প্রমুখ।

মতবিনিময় সভায় বীর মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা ও সাংবাদিকরা অংশগ্রহণ করেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০