ঢাকাTuesday , 8 August 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে রিক্সাচালক মিন্না শেখ হত্যার ঘটনায় প্রধান ২ আসামি গ্রেফতার

admin
August 8, 2023 10:27 am
Link Copied!

শেরপুর জেলা শহরের পৌরসভার উপকণ্ঠে পশ্চিম শেরীপাড়া মহল্লায় গভীর রাতে উচ্চ শব্দে সাউন্ডবক্স বাজাতে নিষেধ করায় চাঞ্চল্যকর রিকশাচালক মোহাম্মদ আলী ওরফে মিন্না শেখ হত্যার ঘটনায় প্রধান ২ আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪।

রোববার (৬ আগস্ট) ভোররাতে র‌্যাবের পৃথক দুটি দল বগুড়া জেলার আদমদিঘী থানা এবং ফরিদপুর জেলার কোতয়ালী থানার ডোমরা এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হচ্ছে শহরের পশ্চিম শেরী এলাকার মো. কবির মিয়ার ছেলে রাজিব মিয়া (৩৩) ও রাজন মিয়া (২২)। ৭ আগস্ট সোমবার দুপুরে ওই হত্যা মামলায় তাদের আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

জানা যায়, গত ১ আগস্ট রাতে শেরপুর শহরের পশ্চিম শেরীপাড়া মহল্লায় মিন্না শেখ রিক্সা চালিয়ে বাসায় ফিরে দেখেন বসতঘরের পাশে রাজিব, রাজন, সোহান, ও রবিউল করিমসহ এক দল যুবক উচ্চ শব্দে সাউন্ডবক্সে গান বাজাচ্ছেন। মিন্না শেখ তাদেরকে গভীর রাতে উচ্চ শব্দে সাউন্ডবক্স গান বন্ধ করতে নিষেধ করেন। এতে ক্ষিপ্ত হয়ে ওই সন্ত্রাসীরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে পেটের ভুরি বের করে দেয় মিন্না শেখের। পরে তাকে প্রথমে শেরপুর জেলা সদর হাসপাতাল ও পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই ২ আগস্ট মারা যায় দুই শিশু সন্তানের জনক মিন্না শেখ। এঘটনায় শেরপুর সদর থানায় পাঁচজনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন নিহতের স্ত্রী। এদিকে হত্যাকান্ডের পরপরই পালিয়ে যায় অভিযুক্ত আসামিরা। পরে র‌্যাব অভিযান চালিয়ে প্রধান দুই আসামিকে গ্রেফতার করে।

এব্যাপারে র‌্যাব-১৪, সিপিসি-১ জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার আশিক উজ্জামান বলেন, বাকী আসামিদের গ্রেফতার করতে অভিযান চালাচ্ছে তিনি জানান। গ্রেফতারকৃত আসামিদের সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০