ঢাকাSunday , 6 August 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

রোটারী ক্লাব অব শেরপুরের নতুন কমিটির দায়িত্ব গ্রহন: প্রেসিডেন্ট ডা. রতন, সেক্রেটারি সামছুন্নাহার কামাল

admin
August 6, 2023 12:49 pm
Link Copied!

রোটারী ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট ৩২৮১ এর অন্তর্ভুক্ত রোটারী ক্লাব অব শেরপুরের নতুন বোর্ড অফ ডিরেক্টরদের ২০২৩-২০২৪ রোটাবর্ষের দায়িত্ব গ্রহণ উপলক্ষে প্রেসিডেন্টের কলার হ্যান্ড ওভার ও ইয়ার লঞ্চচিং প্রোগ্রাম ক্লাব ভবনে ৫ আগস্ট শনিবার রাতে অনুষ্ঠিত হয়।

এসময় আইপিপি রোটারিয়ান মো. সাদুজ্জামান সাদী নতুন প্রেসিডেন্ট রোটারিয়ান ডা. রতন চন্দ্র দাসকে কলার পরিধান করিয়ে আনুষ্ঠানিকভাবে প্রেসিডেন্ট এবং রোটারিয়ান সামছুন্নাহার কামালকে সেক্রেটারির দায়িত্ব হস্তান্তর করেন।

পরে নতুন বোর্ড অব ডিরেক্টরদের স্বাগত জানিয়ে বক্তব্যে দেন রোটারিয়ান ডা. সুরুজ্জামান, রোটারিয়ান মলয় মোহন বল, রোটারিয়ান নারায়ন চন্দ্র সাহা, রোটারিয়ান ডা. এ টি এম মামুন জোস, রোটারিয়ান বিনয় কুমার সাহা, রোটারিয়ান শরণ রায়, রোটারিয়ান মলয় চাকী, রোটারিয়ান মাহবুবুর রহমান সুজা, রোটারিয়ান নাসরিন বেগম ফাতেমা।

এছাড়াও বক্তব্য দেন রোটার‌্যক্ট ক্লাব অব শেরপুর ২০২৩-২৪ এর প্রেডিডেন্ট হাছানূল বান্না সিফাত ও সেক্রেটারি মাহমদুল হাসান হান্নান। দায়িত্ব গ্রহন করে নতুন প্রেসিডেন্ট ডা. রতন চন্দ্র দাস তার শুভেচ্ছা বক্তব্যে উপস্থিত সকলকেই ধন্যবাদ জানিয়ে বলেন, রোটারী একটি সেবামূলক সংগঠন, যার বিস্তৃতি সারা বিশ্বে বিদ্যমান।

এসময় তিনি বোর্ডের সকল সদস্যকে সাথে নিয়ে এই সমাজের দরিদ্র নিপীড়িত অসহায় মানুষের পাশে দাঁড়ানোর অঙ্গীকার ব্যক্ত করেন। সাংগঠনিক আলোচনা শেষে এক ফেলোশিপ ডিনারের আয়োজন করা হয়।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০