ঢাকাSunday , 6 August 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক কারবারি গ্রেফতার

admin
August 6, 2023 12:46 pm
Link Copied!

শেরপুর জেলার সদর উপজেলার কামারেরচর ইউনিয়নের লতারিয়া পূর্বপাড়া গ্রামে রোববার (৫ আগস্ট) বিকেল সাড়ে ৫টার দিকে শেরপুর জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ ২৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মো. রমজান আলী ওরফে নূর উদ্দিন (২৮) ও মো. সুমন মিয়া (২৭) নামে দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে।

মাদক কারবারিদ্বয়রা হলো- সদর উপজেলার কামারেরচর ইউনিয়নের সাহাব্দীরচর গ্রামের মৃত হাবেল আলীর ছেলে মো. রমজান আলী ও একই গ্রামের মো. মহর আলীর ছেলে মো. সুমন মিয়া।

এক গোপন সংবাদের ভিত্তিতে শেরপুর জেলা গোয়েন্দা শাখা (ডিবি) উপ-পরিদর্শক (এসআই) মো. সাইফুল ইসলামের নেতৃত্বে এসআই আবু বক্কর সিদ্দিক, সহকারি উপ-পরিদর্শক খাইরুল ইসলাম, বাবুল হোসেন সঙ্গীয় ফোর্সসহ রোববার বিকেলে সদর উপজেলার লতারিয়া গ্রামে এক মাদক বিরোধী অভিযান চালায়। এসময় মো. রমজান আলীর প্যান্টের পকেটে থাকা ১৪০ পিস ইয়াবা ট্যাবলেট ও সুমন মিয়ার লুঙ্গির কোচা থেকে ১১০ পিস ইয়াবা ট্যাবলেট সহ তাদের হাতেনাতে গ্রেফতার করা হয়। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের মূল্য ৭৫ হাজার টাকা।

এব্যাপারে শেরপুর সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। ৬ আগস্ট সোমবার সকালে ধৃত মাদক কারবারিদের আদালতে সোপর্দ করেছে ডিবি পুলিশ।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০