ঢাকাThursday , 3 August 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে ডেঙ্গু প্রতিরোধে লিফলেট বিতরণ করলেন জেলা প্রশাসক

admin
August 3, 2023 5:56 am
Link Copied!

শেরপুরে ডেঙ্গু প্রতিরোধে সচেতনতামূলক অভিযান শুরু হয়েছে। বুধবার (২ আগস্ট) সকালে জেলা কালেক্টরেট প্রাঙ্গণ থেকে ওই অভিযানের উদ্বোধন করেন প্রধান অতিথি জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুম। এসময় তিনি বলেন, ডেঙ্গু একটি ভাইরাসজনিত রোগ, যা এডিস মশার মাধ্যমে ছড়ায়। তাই এডিস মশার বংশবৃদ্ধি রোধের মাধ্যমে ডেঙ্গু জ্বর প্রতিরোধ করা যায়। এজন্য এডিস মশার যেনো লার্ভা জন্মাতে না পারে, আমাদের আশেপাশের পরিবেশ-এমনটা নিশ্চিত করতে হবে। গড়ে তুলতে হবে জনসচেতনতা। পরে তিনি সাধারণ মানুষের মাঝে ডেঙ্গু প্রতিরোধে সচেতনতামূলক লিফলেট বিতরণ করেন।

পরে জেলা প্রশাসন ও জেলা স্বাস্থ্য বিভাগের উদ্যোগে আয়োজিত কর্মসূচির আওতায় এক জনসচেতনতামূলক র‌্যালি শহরের প্রধান-প্রধান সড়ক প্রদক্ষিন করে। র‌্যালি থেকেও যাতায়াতকারি জনসাধারণের মাঝে সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়।

লিফলেট বিতরণকালে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুকতাদিরুল আহমেদ, সিভিল সার্জন ডাঃ অনুপম ভট্টাচার্য, শেরপুর পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র নজরুল ইসলাম, জেলা স্বাচিপ সভাপতি ডা: এটিএম মামুন জোস, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মোবারক হোসেন, জেলা সদর হাসপাতালের আর.এম.ও ডা: খায়রুল কবির সুমন, শেরপুর প্রেসক্লাব সভাপতি রফিকুল ইসলাম আধার ও সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জলসহ অন্যান্যরা অংশ নেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০