ঢাকাThursday , 3 August 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে জেলা জজ ও চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময়

admin
August 3, 2023 5:58 am
Link Copied!

শেরপুরের জেলা ও দায়রা জজ মোহাম্মদ তৌফিক আজিজ ও চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এস এম হুমায়ুন কবীরের সাথে শুভেচ্ছা ও মতবিনিময় করেছেন জেলার নবাগত প্রথম নারী পুলিশ সুপার মোনালিসা বেগম পিপিএম-সেবা। বুধবার (২ আগস্ট) বিকেলে নবাগত পুলিশ সুপার তাদের অফিস কক্ষে সৌজন্য সাক্ষাৎ করতে গেলে তারা বিচার বিভাগের পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছা জানান।

মতবিনিময়কালে নবাগত পুলিশ সুপার জেলার সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি তুলে ধরে তার তরফ থেকে পরিস্থিতি স্বাভাবিক রাখতে সর্বোচ্চ প্রচেষ্টা থাকবে বলে জানান। সেই সাথে তিনি তদন্তাধীন মামলায় অপরাধীদের দ্রুত বিচারের মুখোমুখি ও বিচারিক ক্ষেত্রে সাক্ষী উপস্থাপন সহ সার্বিক বিষয়ে সহযোগিতা এবং বিচার বিভাগের পারস্পরিক সহযোগিতার ভিত্তিতে নিবিড়ভাবে কাজ করার আশা ব্যক্ত করেন। অন্যদিকে বিচার বিভাগের তরফ থেকে তার সফলতার আশাবাদ ব্যক্ত করা হয়।

এসময় বিচার বিভাগের অন্যান্য বিচারক এবং জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০