ঢাকাThursday , 3 August 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী কমিটির সদস্যদের পরিচিত সভা অনুষ্ঠিত

admin
August 3, 2023 5:59 am
Link Copied!

শেরপুর জেলার নবাগত জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি আব্দুল্লাহ আল খায়রুম এবং জেলার নবাগত পুলিশ সুপার ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মোনালিসা বেগম, পিপিএম-সেবা এর সাথে জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী কমিটির সদস্যদের পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২ আগস্ট) বিকেল সাড়ে ৫টার দিকে শেরপুর শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামের সভা কক্ষে জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ওই সভাটি অনুষ্ঠিত হয়।

সভার শুরুতে বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৫ আগস্ট নিহত সকল শহীদদের স্মরণে দাঁড়িয়ে নীরবতা পালন করা হয়। পরে নবাগত জেলা প্রশাসক, নবাগত পুলিশ সুপার ও জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী কমিটির সদস্যদের পরিচিতি পর্ব উপস্থাপন করা হয়।
সভায় পুলিশ সুপার জেলায় খেলাধুলার মান উন্নয়নের জন্য কার্যকরি ব্যবস্থা নেওয়ার পাশাপাশি যেকোন প্রয়োজনে জেলা ক্রীড়া সংস্থার পাশে থেকে সক্রিয়ভাবে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।

সভায় জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুকতাদিরুল আহমেদ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মানিক দত্ত, জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী কমিটির অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০