ঢাকাMonday , 31 July 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে নানা আয়োজনে নিউজটোয়েন্টিফোর টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

admin
July 31, 2023 5:45 am
Link Copied!

শেরপুরে নানা আয়োজনের মধ্য দিয়ে দেশের বৃহত্তম মিডিয়া গ্রুপ ইস্ট-ওয়েস্ট মিডিয়া গ্রুপের মালিকানাধীন ২৪ ঘন্টার সংবাদভিত্তিক চ্যানেল নিউজটোয়েন্টিফোর টেলিভিশনের সপ্তম বর্ষপূর্তি ও অষ্টম বর্ষে পদার্পণ পালিত হয়েছে।

এ উপলক্ষে রবিবার (৩০ জুলাই) দুপুরে শেরপুর প্রেসক্লাব মিলনায়তনে এক আলোচনা সভা, কেক কাটা ও র‌্যালির আয়োজন করা হয়। শেরপুর প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি রফিকুল ইসলাম আধারের সভাপতিত্বে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন জেলা মুক্তিযোদ্ধা ইউনিটের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম হিরো। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন নিউজটোয়েন্টিফোর টেলিভিশনের শেরপুর জেলা প্রতিনিধি জুবাইদুল ইসলাম। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন প্রেসক্লাবের নবনির্বাচিত সাধারণ সম্পাদক, যমুনা টিভি প্রতিনিধি আদিল মাহমুদ উজ্জ্বল, সহসভাপতি এসএম শহিদুল ইসলাম ও সহ-সভাপতি আসাদুজ্জামান মোরাদ।

বাংলা টিভির জেলা প্রতিনিধি নাইম ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য দেন সিনিয়র সাংবাদিক তালাত মাহমুদ, কালেরকণ্ঠের জেলা প্রতিনিধি হাকিম বাবুল, বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি মাসুদ হাসান বাদল, প্রেসক্লাবের নবনির্বাচিত সাংগঠনিক সম্পাদক সোহেল রানা, জাতীয় সাংবাদিক সংস্থা শেরপুর জেলা ইউনিটের সাধারণ সম্পাদক জিএইচ হান্নান, শেরপুর অনলাইন জার্নালিস্ট ফোরামের সভাপতি মোহাম্মদ জুবায়ের রহমান, শেরপুর ইয়্যুথ রিপোটারস ক্লাবের সাধারণ সম্পাদক, চ্যানেল২৪ প্রতিনিধি ইমরান হাসান রাব্বি, ডিবিসি নিউজের জেলা প্রতিনিধি এসএম জুবায়ের দীপ প্রমুখ। সভায় বক্তারা বলেন, দেশের আটটি ২৪ ঘন্টার সংবাদভিত্তিক চ্যানেলের মধ্যে বসুন্ধরা গ্রুপের মালিকানাধীন নিউজটোয়েন্টিফোর অন্যতম। যাত্রা শুরুর দ্রুততম সময়ের মধ্যে টেলিভিশনটি দর্শকদের মনে জায়গা করে নিয়েছে। মহান মুক্তিযুদ্ধের চেতনা ধারণ করে নিউজটোয়েন্টিফোর সবসময় বস্তুনিষ্ঠ সংবাদ এবং সমাজের নানা অন্যায়, অসঙ্গতি, অনিয়ম-দুর্নীতির পাশাপাশি উন্নয়ন ও সফলতার খবর প্রচার করছে। বক্তারা নিউজটোয়েন্টিফোরের উত্তরোত্তর সাফল্য ও সমৃদ্ধি কামনা করেন। আলোচনা শেষে অতিথিরা নিউজটোয়েন্টিফোরের প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন। পরে একটি র‌্যালি প্রেসক্লাবের সামনের সড়ক প্রদক্ষিণ করে। ওইসময় জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০