ঢাকাTuesday , 25 July 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে হেরোইনসহ স্বামী ও স্ত্রী গ্রেফতার

admin
July 25, 2023 11:26 am
Link Copied!

র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের র‌্যাব সদস্যরা সোমবার (২৩ জুলাই) বিকেল ৩টার দিকে শেরপুর পৌর শহরের মধ্যশেরী উত্তর বাড়ইপাড়া মহল্লায় মাদক বিরোধী অভিযান চালিয়ে মাদক কারবারি মো. সুলতান মাহমুদ বাবু (৪২) ও তার স্ত্রী মুন্নি খাতুন (১৯) কে ৪৭২ গ্রাম হেরোইনসহ হাতেনাতে আটক করেছে।

ধৃত মাদক কারবারি মো. সুলতান মাহমুদ বাবু শেরপুর শহরের গৌরীপুর মহল্লার মৃত শামছুল হুদার ছেলে।

এক গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামানের নেতৃত্বে একদল র‌্যাব সদস্য শেরপুর জেলার শহরের মধ্যশেরী উত্তর বাড়ইপাড়া জনৈক রফিকুল ইসলামের বাসায় মাদক বিরোধী অভিযান চালায়। এসময় রফিকুল ইসলামের ভাড়াটিয়া মো. সুলতান মাহমুদ ও তার স্ত্রী মুন্নি খাতুনকে আটক করার সময় ওই স্বামী-স্ত্রী মাদক কারবারিরা একটি প্লাস্টিকের ব্যাগে ওই হেরোইন গুলো কৌশলে জানালা দিয়ে ফেলে দেয়। পরে র‌্যাবের অভিযানিকদল ফেলে দেয়া ৪৭২ গ্রাম হেরোইন উদ্ধার করে। র‌্যাব কর্তৃপক্ষ জানায় মো. সুলতান মাহমুদ বাবু ও তার স্ত্রী মুন্নি খাতুন রফিকুল ইসলামের বাসা ভাড়া নিয়ে দীর্ঘদিন ধরে তারা মাদক কারবার করে আসছিল।

এব্যাপারে র‌্যাব-১৪ পক্ষ থেকে শেরপুর সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০