ঢাকাMonday , 17 July 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে ৭ দফা দাবীতে এ্যাম্বুলেন্স মালিক ও চালকদের মানববন্ধন কর্মসূচি পালিত

admin
July 17, 2023 12:25 pm
Link Copied!

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বাংলাদেশ এ্যাম্বুলেন্স মালিক ও চালক শেরপুর জেলা শাখা সোমবার (১৭ জুলাই) সকাল ১১টায় শেরপুর জেলা প্রশাসক কার্যালয় চত্বরে ৭ দফা দাবীতে এক মানববন্ধন কর্মসূচি পালন করেছে।

বাংলাদেশ এ্যাম্বুলেন্স মালিক কল্যাণ সমিতি ও ঢাকা মহানগর এ্যাম্বুলেন্স মালিক সমিতি, শেরপুর জেলা এ্যাম্বুলেন্স মালিক ও চালক আয়োজনে ৭ দফার দাবীতে জেলায় কর্মরত এ্যাম্বুলেন্স চালকগণ জেলা প্রশাসক কার্যালয় চত্বরে মানববন্ধন কর্মসূচিতে অংশ গ্রহণ করেন। এসময় মালিক ও চালকদের দাবি সমূহে তারা বলেন, সেবাখাতে এ্যাম্বুলেন্সের প্রাইভেটকারের আয়কর (ইজঞঅ) কর্তৃক (অওঞ) দেয়া চলবে না, এ্যাম্বুলেন্সে জাতীয় নীতিমালা, টোল ফ্রি বাস্তবায়ন, হাসপাতাল সমূহে পাকিং সুবিধা, রোগী থাকা অবস্থায় দ্রুত গ্যাস সরবরাহ এবং সড়কে হয়রানীমুক্ত পথ চলতে পারে এসব দাবীতে তারা স্লোগান দেয়।

এসময় অন্যান্যদের মধ্যে সংগঠনের সভাপতি মো. শামীম হোসেন, সাধারণ সম্পাদক মো. ইমান আলী পেরী, সহ-সভাপতি বাবুল মোল্লা, সাংগঠনিক সম্পাদক মো. নজরুল ইসলাম, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শাহীনসহ মালিক ও চালকগণ উপস্থিত ছিলেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০