ঢাকাTuesday , 11 July 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

হেলমেট না থাকায় ঝিনাইগাতীতে মোটরসাইকেল চালককে জরিমানা

admin
July 11, 2023 2:07 pm
Link Copied!

শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলাতে আইনশৃঙ্খলা রক্ষা ও অপরাধ প্রতিরোধ কার্যক্রমের অংশ হিসেবে সোমবার (১০ জুলাই) সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আশরাফুল কবীর ঝিনাইগাতী উপজেলার বগাডুবি ব্রিজ এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। এসময় হেলমেট না পড়ে মোটরসাইকেল চালানোর দায়ে সড়ক পরিবহন আইন ২০১৮ অনুযায়ী দুটি মামলায় ৭০০ টাকা জরিমানা করা হয়।

জরিমানা প্রদানকারীরা হলেন- শেরপুর জেলার সদর উপজেলার মধ্যবয়রা গ্রামের জবেদ আলীর ছেলে মেহেদী হাসান (২৫), ঝিনাইগাতী উপজেলার ঘাগড়া লস্কর গ্রামের রজব আলীর ছেলে আলম মিয়া (২৫)।

এসময় সবাইকে আইন মেনে মোটরসাইকেল চালানোর জন্য নির্দেশনা প্রদান করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা কাজে সহযোগিতা করেন আনসার সদস্যগণ। এব্যাপারে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আশরাফুল কবীর জানান, জনস্বার্থে জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এধরনের অভিযান অব্যাহত থাকবে।

হারুন অর রশিদ দুদু/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০