ঢাকাTuesday , 11 July 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

ময়মনসিংহ রেঞ্জের অতিরিক্ত ডিআইজি শেরপুর পুলিশ সুপারের কার্যালয় পরিদর্শন

admin
July 11, 2023 2:16 pm
Link Copied!

ময়মনসিংহ রেঞ্জ অতিরিক্ত ডিআইজি (ক্রাইম এন্ড অপারেশনস্) আবিদা সুলতানা বিপিএম, পিপিএম সোমবার (১০ জুলাই) শেরপুর জেলা পুলিশ সুপারের কার্যালয় আকস্মিক পরিদর্শন করেছেন। এর আগে অতিরিক্ত ডিআইজি শেরপুরে উপস্থিত হলে জেলা পুলিশের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও উষ্ণ অভ্যর্থনা জানান পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম।

পরে অতিরিক্ত ডিআইজিকে জেলা পুলিশের একটি চৌকস পুলিশ দল গার্ড অব অনার প্রদান করেন। পরবর্তীতে পুলিশ সুপারের কার্যালয় শেরপুর সংক্ষিপ্ত পরিদর্শন করেন ও জেলার ঊর্ধ্বতন অফিসারদের জেলার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি বজায় রাখতে নিষ্ঠা, পেশাদারিত্ব ও সততার সাথে দায়িত্ব পালনের আহ্বান সহ বিভিন্ন বিষয়ে প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ ফখরুজ্জামান জুয়েল পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মোঃ সোহেল মাহমুদ পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ সাইদুর রহমান সহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০