ঢাকাWednesday , 5 July 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুর সরকারি ভিক্টোরিয়া একাডেমীর প্রাক্তন শিক্ষার্থীদের অংশ গ্রহণে ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

admin
July 5, 2023 9:16 am
Link Copied!

শেরপুর জেলা শহরের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান শেরপুর সরকারি ভিক্টোরিয়া একাডেমীর প্রাক্তন শিক্ষার্থী ২০১৫-২০১৮ ব্যাচের শিক্ষার্থীদের অংশ গ্রহণে মঙ্গলবার (৪ জুলাই) বিকেল ৩টায় শেরপুর পৌরসভার গৌরীপুর মহল্লার মৈত্রীবাড়ী মাঠে ফুটবল টুর্নামেন্ট ২০২২-২০২৩ খেলা অনুষ্ঠিত হয়েছে।

২০১৫-২০১৮ দুটি ব্যাচের শিক্ষার্থী ও খেলোয়াড়রা মৈত্রীবাড়ী মাঠে উত্তেজনা ও দর্শক মুখর পরিবেশে ফুটবল টুর্নামেন্টের খেলা প্রদর্শন করে। এতে খেলা শুরু হওয়ার প্রথমার্ধে ২০১৮ ব্যাচের খেলোয়াড়রা ২ গোল করেন এবং পরে দ্বিতীয়ার্ধে আরেকটি গোল করে ৩-০ গোলে ২০১৫ ব্যাচের খেলোয়াড়দের পরাজিত করে বিজয়ী হন। এসময় খেলার মাঠে বিভিন্ন এলাকার ফুটবল প্রেমী দর্শকগণ ওই টুর্নামেন্টের খেলাটি উপভোগ করেন।

খেলা শেষে শেরপুর সরকারি ভিক্টোরিয়া একাডেমীর প্রাক্তন শিক্ষার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল ওয়াদুদ ওদুর সভাপতিত্বে প্রিয় অতিথি হিসেবে শেরপুর সরকারি ভিক্টোরিয়া একাডেমীর প্রাক্তন শিক্ষার্থী ও পাকুড়িয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মো. হায়দার আলী, প্রধান শিক্ষক মো. জুবায়ের সাঈদ হাসান বিজয়ী ও বিজিত দলের খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করেন। এছাড়াও টুর্নামেন্টের প্রধান অতিথি শেরপুর সরকারি ভিক্টোরিয়া একাডেমীর প্রাক্তন শিক্ষার্থী জেএন্ডএস গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব জয়নাল আবেদীনের হাতে ক্রেস্ট তুলে দেন খেলার আয়োজকগণ।

বিশেষ অতিথি হিসেবে শেরপুর সরকারি ভিক্টোরিয়া একাডেমীর প্রাক্তন শিক্ষার্থী মো. নিজাম উদ্দিন, আলহাজ্ব মো. মোফাজ্জল মিয়া, মো. মোকাদ্দেছ আলী, রেজাউল করিম রেজা, মো. শুভ রেজা, মো. জাকির হোসেন বাচ্চু, মো. তৌহিদুর রহমান পাপ্পু, মো. নাজমুল ইসলাম সম্রাট, মো. নিয়ামুল হাসান আনন্দ, মো. শফিউল্লাহ মিস্টার, আবুল হাসনাত ডিয়নসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বিপুল সংখ্যক দর্শক উপস্থিত ছিলেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০