ঢাকাMonday , 3 July 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে ধূমপান প্রকাশ্যে বিক্রির দায়ে ভ্রাম্যমাণ আদালতে ৪ দোকানীকে জরিমানা

admin
July 3, 2023 5:30 am
Link Copied!

শেরপুর জেলা শহরে পান সিগারেট দোকানে তামাকজাতদ্রব্য ও ধূমপান প্রকাশ্যে বিক্রয় এবং তামাকজাতদ্রব্যের বিজ্ঞাপন প্রদর্শন করার দায়ে রোববার (২ জুলাই) দুপুরে জেলা প্রশাসন, স্বাস্থ্য বিভাগ ধূমপান বিরোধী ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৪ দোকানীকে ২ হাজার ৫০০ টাকা জরিমানা করেছে।

শেরপুর জেলা প্রশাসক কার্যালয়ের সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সালাহউদ্দিন বিশ্বাসের নেতৃত্বে শেরপুর জেলা শহরের নিউমার্কেট এলাকায় পান সিগারেটের দোকানে ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালায়। এসময় ৪টি দোকানে প্রকাশ্যে তামাকদ্রব্য ও ধূমপান বিক্রয়ে বিজ্ঞাপন প্রদর্শনের দায়ে ২০০৫ সালের ৪ ধারায় ১ দোকানীকে এক হাজার টাকা ও ৪ দোকানী প্রত্যেককে ৫০০ টাকা করে মোট ২ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়। পরে দণ্ডিত দোকানীরা ভ্রাম্যমাণ আদালতে তাদের জরিমানার টাকা তাৎক্ষণিক পরিশোধ করেন।

অভিযানকালে অন্যান্যদের মধ্যে সিভিল সার্জন কার্যালয়ের জেলা স্যানেটারী ইন্সপেক্টর মো. মুনতাসিরবিল্লাহ, জেলা প্রশাসক কার্যালয়ের পেশকার মো. আক্তারুজ্জামানসহ সঙ্গীয় পুলিশ ফোর্স উপস্থিত ছিলেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০