ঢাকাWednesday , 28 June 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে কোরবানির পশুর হাট পরিদর্শন করলেন পুলিশ সুপার

admin
June 28, 2023 6:49 am
Link Copied!

আসন্ন পবিত্র ঈদ-উল-আযহাকে কেন্দ্র করে গড়ে উঠা কোরবানির পশুর হাটের আইনশৃঙ্খলা পরিস্থিতি ও পশু ক্রেতা বিক্রেতার নিরাপত্তা নিশ্চিতে হাট পরিদর্শন করা হয়েছে।

মঙ্গলবার (২৭ জুন) শেরপুর সদর উপজেলার শেরপুর-জামালপুর লিংক ব্রিজ সংলগ্ন আলহাজ্ব আঃ ছামাদ কোরবানির পশুর হাটের সার্বিক কার্যক্রম পরিদর্শন করেন পুলিশ সুপার মোঃ কামরুজ্জামান বিপিএম।

পরিদর্শনকালে কোরবানির পশুর হাটের ক্রেতা-বিক্রেতা ও ইজারাদার সাথে হাটের সার্বিক আইনশৃঙ্খলা এবং নিরাপত্তা বিষয় কথা বলেন। একই সাথে তিনি, পশুর হাটের দালাল চক্র, জাল নোট প্রতিরোধ ও কোরবানির পশু ক্রয়-বিক্রয়ের ক্ষেত্রে কোনো সমস্যার সম্মুখীন হলে জেলা পুলিশকে অবহিত করার আহ্বান জানান।

এসময় সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) বছির আহমেদ বাদলসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা ও বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্য উপস্থিত ছিলেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০