ঢাকাMonday , 26 June 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে পৃথক অভিযানে মাদক সম্রাজ্ঞী সহ তিন কারবারি গ্রেফতার

admin
June 26, 2023 6:49 am
Link Copied!

শেরপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পৃথক অভিযানে শেরপুর পৌরসভার বাগরাকসা মহল্লায় ২৪ জুন শনিবার বিকেলে কুখ্যাত মাদক সম্রাজ্ঞী তাহমিনা বেগম (৩৬) ও তার সহযোগি মোছা. শিখা মনি (২৫) কে ৩০ গ্রাম হেরোইনসহ গ্রেফতার করা হয়েছে। এছাড়াও একইদিন সন্ধ্যায় মো. তাইজুদ্দিন (৪৭) নামে এক মাদক কারবারিকে ১ গ্রাম হেরোইনসহ গ্রেফতার করা হয়েছে।

ধৃত মাদক কারবারিরা হলো- শেরপুর পৌরসভার মীরগঞ্জ মহল্লার বাসিন্দা মো. খবির উদ্দিন ওরফে সোহেলের স্ত্রী তাহমিনা বেগম ও একই মহল্লার মো. শাহীন মিয়ার স্ত্রী শিখা মনি এবং বাগরাকসা মহল্লার মৃত শের মোহাম্মদ আলীর ছেলে মো. তাজুদ্দিন। এক গোপন সংবাদের ভিত্তিতে শেরপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মো. এনামুল হক সঙ্গীয় ফোর্সসহ শনিবার বিকেলে শেরপুর পৌরসভার বাগরাকসা মহল্লায় সড়ক ও জনপথ অফিসের সম্মুখে মাদক বিরোধী অভিযান চালায়। এসময় মাদক সম্রাজ্ঞী তাহমিনা বেগমের হ্যান্ড পার্স তল্লাশী করে ২৪ গ্রাম হেরোইন এবং তার পরিস্থিত বোরকার পকেট থেকে আরো ৬ গ্রাম হেরোইনসহ তার সহযোগি মো. শিখা মানিকেও গ্রেফতার করা হয়। অপরদিকে একইদিন সন্ধ্যায় বাগরাকসা মহল্লায় অভিযান চালিয়ে ১ গ্রাম হেরোইনসহ মো. তাইজুদ্দিন নামে আরেক মাদক কারবারিকে গ্রেফতার করা হয়।

এব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মো. এনামুল হক সত্যতা নিশ্চিত করে বলেন, কুখ্যাত মাদক কারবারি তাহমিনা বেগম দীর্ঘদিন ধরে মাদক ক্রয় বিক্রয় করে আসছিল। ধৃত মাদক কারবারিদের বিরুদ্ধে শেরপুর সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০